মামুনুল হকের আসল অপরাধগুলো নিয়ে কথা বলুন

এটা অন্যায়। আমি বলছি এটা অন্যায়। 'নারীসহ আটক' শব্দবন্ধেই আমার আপত্তি।  

ভণ্ড, বদমায়েশ মামুনুল হক যা করছে এতোগুলো বছর ধরে, তাতে তাকে দশবার কাঠগড়ায় দাঁড় করালেও আমি খুশি হবো, এবং চাইও। কিন্তু কোন একজন নারীসহ তাকে আটক করার নামে যে হয়রানিটা করা হচ্ছে, তাতে আমার আপত্তি আছে।  

একজন পূর্ণাঙ্গ মানুষ হিসেবে যে কারও অধিকার আছে যেকোনো সম্পর্কে জড়ানোর, তাতে বাধা দেবার কিছু নেই। অনলাইন জুড়ে যেভাবে নাসির-তামিমাকে ব্যবচ্ছেদ করা হচ্ছে বেশ অনেকদিন ধরে, একটা গ্রুপই দাঁড়িয়ে গেছে মিলিয়ন ভিউয়ার্স তৈরি করে বিজনেস করতে, এর সাথে খুব একটা পার্থক্য করতে পারছি না।  

ভিডিওটি দেখলাম মামুনুল হককে নিয়ে। এতে খুবই স্পষ্ট করে নারীকে হেয় করা হচ্ছে। এটা অন্যায়। মামুনুল বা রশিদুল যেই হোক না কেন, সম্মতিতে যদি কোন নারীর সাথে হোটেল বা রিসোর্টে যায়, আপনি/আমি কে তা নিয়ে কথা বলার?

তার মানে আমি কি মামুনুল হককে সাপোর্ট করছি? প্রশ্নই উঠে না। এতো বছর ধরে এই মামুনুল হকেরা যে কথাগুলো বলে সমাজকে প্রভাবিত করেছে, যার কারণে প্রচণ্ড নারীবিদ্বেষ এখন ঘরে-বাইরে সবখানে, যাদের কারণে সমাজ অস্থিতিশীল, খুনোখুনি, হিংসা, পাহাড়সম দুর্নীতি, সাম্প্রদায়িকতার বিষবাষ্প, যাদের আবার বিশ্বাস করে কোটি কোটি সরলপ্রাণ মানুষজন, সেই মুখোশটা বেরিয়ে আসা উচিত, প্রকৃত অন্যায়গুলো সামনে আনা উচিত।  

যে কথাগুলো ওরা বলে বলে সমাজকে ক্ষেপিয়ে তোলে, আজ নিজেই তাতে ধরা পড়লো। সেই জায়গাটা ধরে কথা বলেন, প্রতিবাদ করেন। এক নারীকে দিয়ে তার ভয়াবহ অপরাধগুলো ম্লান করে দেবেন না।

তুমি সব দেখছো আল্লাহ: স্ট্যাটাসে মাওলানা মামুনুল হকের ভাগ্নে

স্ত্রীকে নিয়ে বেড়াতে এসেছিলাম, আমি হেনস্তার শিকার: মাওলানা মামুনুল হক

মামুনুল হকের সমর্থকরা সেই রিসোর্ট ভাঙচুর চালাচ্ছে (ভিডিও)

সেই রিসোর্ট থেকে মামুনুল হককে নিয়ে গেল তার সমর্থকরা

 

নারীকে কোন একটা ঘটনায় মাখালেই যেমন অবদমিত জাতি মাথাচাড়া দিয়ে উঠে, ব্যাপক আনন্দ পায়, সেটি থেকে উত্তরণ ঘটাতে হবে দৃষ্টির।  

মামুনুল হকের আসল অপরাধগুলো নিয়ে কথা বলুন। এইসব ভয়াবহ ভণ্ড, দুপেয়ে শ্বাপদদের চিনে রাখা উচিত।

সুপ্রীতি ধর লিপি,  সাংবাদিক

news24bd.tv নাজিম