ঝিনাইদহে ২৫০ শয্যা হাসপাতালের উদ্বোধন

ঝিনাইদহে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার দুপুরে প্রধান অতিথি হিসাবে ফিতা কেটে উদ্বোধন করেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি।

উপস্থিত ছিলেন সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হারুন অর রশীদ, আরএমও ডা. সাব্বির হায়দার, ডা. জাকির হোসেন, ডা. আলা উদ্দিন, ডা. আসঃম আব্দুর রহমান, ডা. আনায়ারুল ইসলাম, ডা. মর্ফিয়া খাতুন, ডা. আশরাফুজ্জামান, ডা. আব্দুল্লাহী কাফি, ডা. আব্দুল কাদের, পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস ও শ্রমিকলীগ নেতা আক্কাস আলীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের অনেক নেতৃবৃন্দ।

পরে উপস্থিত ডাক্তারদের সাথে প্রধান অতিথি সমি মত বিনিময় করেন। এসময় তিনি সদর হাসপাতালে সরকারি ভাবে যন্ত্রপাতি দেওয়ার পাশাপাশি ঘাটতি থাকা যন্ত্রপাতি নিজ অর্থায়নে কেনার আশ্বাস দেন।

আরও পড়ুন

লালমনিরহাটে আ.লীগ নেতার বোনের বাড়িতে হামলা, ধাওয়া-পাল্টা ধাওয়া

শাল্লায় হামলা-লুটপাট: আরও এক এজাহারভূক্ত আসামী গ্রেপ্তার

মাওলানা মামুনুলের বিরুদ্ধে সোনারগাঁয়ে আরও এক মামলা

মুন্সীগঞ্জে বিস্ফোরণ: চিকিৎসাধীন মেয়রের স্ত্রীর মৃত্যু

এসময় তিনি আরো বলেন, চিকিৎসা সেবা দেওয়ার ক্ষেত্রে ঝিনাইদহ মানুষের যেন কোন ঘাটতি না থাকে এবং এই হাসপাতাল থেকে কোন রোগী অন্য হাসপাতালে রেফার্ড না করা হয়। সেদিকে ডাক্তারদের লক্ষ্য রাখার অনুরোধ করেন। মতবিনিময় শেষে এমপি সমি করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন এবং শহরের বিভিন্ন স্থানে পায়ে হেটে মানুষকে সচেতনতা করার পাশাপাশি মাস্ক বিতরন করেন।

news24bd.tv আহমেদ