বাগেরহাটে লরি চালকের লাশ উদ্ধার

বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা থেকে বৃহস্পতিবার সকালে নির্মানাধীন বেড়িবাঁধের ব্লক ইয়ার্ড থেকে অহিদুজ্জামান সবুজ (৩২) নামের এক লরির চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সবুজ উপজেলার বকুলতলা গ্রামের নওয়াব হোসেন মধুর ছেলে।

এ ঘটনায় পুলিশ চাল রায়েন্দা গ্রামের আ. রশিদ হাওলাদারের ছেলে শহিদুল ইসলাম (৪০) নামের অপর এক গাড়ি চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

শরণখোলা থানার ওসি মো. সাইদুর রহমান জানান, উপজেলার চাল রায়েন্দা এলাকায় উপক‚ল রক্ষা বেড়িবাঁধ নির্মান প্রকল্পের চায়নার ঠিকাদারী প্রতিষ্ঠান সিএইচডাব্লুইর ব্লক নির্মান ইয়ার্ডের লরি চালক অহিদুজ্জামান সবুজ ও ফকক্লিব চালক শহিদুল ব্লক কেরিং এর কাজ করছিল।

আরও পড়ুন:

দিল্লির রাস্তায় পড়ে থাকা মরদেহ ছিঁড়ে খাচ্ছে কুকুর

কথিত পরকীয়ার অভিযোগ এনে ভাইবোনকে জুতাপেটা

'আইলারে নয়া দামান" গানটি নতুন প্রজন্মের কাছে ধরা (ভিডিও)

নোয়াখালীতে লিচু পাড়াকে কেন্দ্র করে বড় ভাইকে পিটিয়ে হত্যা

সকালে লরির চাকার পাশে অহিদুল ইসলাম সবুজের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে শহিদুল আশেপাশের লোকজনকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

নিহত সবুজের মাথা থেতলানোসহ ডান হাত ও বাঁ পা ভাঙ্গা রক্তাক্ত আবস্থায় উদ্ধার করা হয়েছে। কাজের স্থানে ফকক্লিব চালক শহিদুল ছাড়া আর কেই না থাকায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা না দুর্ঘটনা তা নিশ্চিত হওয়া যাবে।

news24bd.tv / কামরুল