রিকশাচালককে মারধরকারী সেই ব্যাক্তি আটক

নীল টি-শার্ট পরা একজন রিকশায় উঠে চালককে জোর করে গন্তব্যে নিয়ে যেতে চাইছেন। চালক যেতে না চাওয়ায় যাত্রীটি তার মাথা ও ঘাড়ে আঘাত করতে থাকেন। এমনই একটি ভিডিও  সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

আজ শুক্রবার বিকেলে ওই মারধরকারীকে আটক করেছে পুলিশ।  আটককৃত মো. সুমন পুরান ঢাকার লালমোহন সাহা স্ট্রীটের বাসিন্দা। আটককৃতের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন  বলে জানিয়েছে পুলিশ।

বাংলা‌দেশ পু‌লিশের এআইজি (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওই ব্যক্তিকে আটকের খবর নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে  বলা হয়, মো. আলী আজম নামে একজন সংবাদকর্মী ওই ঘটনা সম্পর্কে বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে জানান।

বিষয়টি জানার পর মিডিয়া উইং সংশ্লিষ্ট থানাকে জানায়। এরপর ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান এবং সূত্রাপুর থানার পরিদর্শক (তদন্ত) স্নেহাশীষ রায় দুই দিন ধরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আজ বিকেলে লালমোহন সাহা স্ট্রীটের একটি বাড়ি থেকে তাকে আটক করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, লোকটি কিছু না বলে রিকশায় উঠেই টিপু সুলতান রোডে যাওয়ার জন্য রিকশাওয়ালাকে এক প্রকার হুকুম করছে। রিকশাওয়ালা বৃষ্টিতে ভিজে মাত্রই একজন যাত্রী নিয়ে এসেছে। সেই মুহূর্তে সে হয়তো কিছুটা জিরিয়ে নিতে চাচ্ছিল। রিকশাওয়ালা যেতে চাচ্ছিলেন না। যাত্রীকে তিনি অন্য একটি রিকশায় যেতে বলেন। কিন্তু, লোকটি তার রিকশাতেই যাবেন। তাকেই নিয়ে যেতেই হবে। এক দুই কথায় তিনি রিকশাওয়ালাকে বিশ্রী ভাষায় গালি দিতে থাকেন এবং একইসঙ্গে নির্বিচারে মাথায় ও গালে জোরে জোরে আঘাত করতে থাকেন। উপস্থিত দুয়েকজন এর বিরোধিতা করলেও তিনি তাতে কোনো কান দেননি।

news24bd.tv/আলী