প্রকৌশলীকে মারধর করলো দুই ছাত্রলীগ নেতা

মেহেরপুরে সড়ক ও জনপথ অধিদপ্তরের উপবিভাগীয় প্রকৌশলী অনুজ কুমার দে কে ছাত্রলীগের সাবেক দুই নেতা মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে পৌর শহরের সড়ক ও জনপথ (সওজ) কার্যালয়ে এ ঘটনা ঘটে। ছাত্রলীগের দুই নেতা হলো, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম এবং সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাশেদুল ইসলাম।

অনুজ কুমার দে জানান, শহীদুল এন্টারপ্রাইজ নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান সওজের একটি সড়ক সংস্কারের ঠিকাদারি কাজ পেয়েছে। ওই প্রতিষ্ঠানের কাজ দেখাশোনার দায়িত্বে রয়েছে স্থানীয় ছাত্রলীগের দুই নেতা বারিকুল ও রাশেদুল। আজ সকালে তারা দপ্তরে এসে কাজ শেষ না করেই বিল তুলতে চাপ প্রয়োগ দিতে থাাকে। রাজি না হওয়ায় একপর্যায়ে তাকে দুজন মারধর করে চলে যায়।

নাম প্রকাশ না করার শর্তে সওজের দুজন কর্মকর্তা বলেন, সংস্কার কাজের জন্য সব উপকরণ কেনার জন্য শহীদুল এন্টারপ্রাইজ দরপত্র পায়। পরে সেই কাজ বারিকুল ইসলাম কিনে নেয়। নির্ধারিত সময়ের মধ্যে ২০ থেকে ৩০ ভাগ মালামাল সরবরাহ করে বারিকুল, যার মূল্য ১২-১৩ লাখ টাকা হতে পারে। কিন্তু সম্পূর্ণ মালামাল সরবরাহ করা হয়েছে বলে ৩৯ লাখ টাকার বিল জমা দেয়। প্রকৌশলী অনুজ কুমার সেই বিলে স্বাক্ষর না করায় দুজন ছাত্রলীগ নেতা মারধর করে চলে যায়।

আরও পড়ুনঃ রাশিয়ার বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞার পরিকল্পনা যুক্তরাষ্ট্রের

হোটেলে নারী এনে জরিমানার মুখে চিলির ফুটবলাররা

বেবি বাম্পের ছবি দিয়ে নুসরাতের লুকোচুরির ইতি

বিশ্বের সবচেয়ে বয়স্ক কুমির ‘মুজা’র জন্মদিন পালন

news24bd.tv/এমিজান্নাত