বগুড়ার তালোড়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জয়ী

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া ইউপি নির্বাচনে অটোরিকশা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মেহেরুল ইসলাম ২২৫৪ ভোট পেয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মনোয়ারুল করিম তালুকদার আনারস প্রতিকে ভোট পেয়েছেন ১৯৬৩ ভোট।

সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ করা হয়েছে। ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত নির্বাচনে সোমবার রাত সাড়ে ৮টায় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার রুহুল আমীন ফলাফল ঘোষণা করেন।

আরও পড়ুন:

জম্মু-কাশ্মীরে সংঘর্ষ: লস্কর-ই-তাইয়্যেবার কমান্ডারসহ নিহত ৩

যদি নারী অল্প পোশাক পরে ঘোরে তার প্রভাব পুরুষের উপর পড়তে বাধ্য: ইমরান

পুলিশ বিনা ওয়ারেন্টে সাইফুলকে ধরে বন্দুক ঠেকিয়ে গুলি করে: ফখরুল

২ হাত ও টুকরো করা পা এক নারীর, ধারণা পুলিশের

নির্বাচনে সরকার দলীয় প্রার্থী আব্দুর রাজ্জাক টিপু নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৭৩টি। জাতীয় পার্টির অশোক কুমার দেব লাঙল প্রতীকে পেয়েছেন ১৫৪৮ ভোট, ইসলামি আন্দোলন বাংলাদেশের মিনহাজুল ইসলাম হাতপাখা প্রতীকে পেয়েছেন ৫১৪ ভোট, শফির উদ্দীন মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৯২৭ ভোট।

উপজেলা নির্বাচন কর্মকর্তা রুহুল আমিন জানান, নির্বচনে কোনো সহিংসতার ঘটেনি ঘটেনি। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলেছে। এ নির্বাচনে বিএনপির কোনো প্রার্থী অংশ নেয়নি।

জানা গেছে, নির্বাচনে চেয়ারম্যান পদে ছয়জন সহ সাধারণ মেম্বার পদে ২৭ জন ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

news24bd.tv / তৌহিদ