হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মচারির জমি দখল করে ভবন নির্মাণের অভিযোগ

শরীয়তপুর পৌরসভার তুলাসার গ্রামে হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মচারী ও লন্ডন প্রবাসীর পরিবারকে নির্যাতন ও জমি দখল করে ভবন নির্মাণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ মঙ্গলবার (৬ জুলাই) দুপুর ১টার দিকে শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের কক্ষে এক সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবার জানান, স্থানীয় মোকফর উদ্দিন খান, মোশারফ খান, মমিন উদ্দিন খান, নূর মোহাম্মদ খান দীর্ঘদিন যাবত জোরপূর্বক ভোগদখল করে ভোগ করছেন। সম্পত্তি নিয়ে শরীয়তপুর আদালতে দেওয়ানী  মামলা করেন আলেয়া। মামলায় রায়ও পান আলেয়া। কিন্তু রায়ের বিরুদ্ধে মোকফর খানগংরা হাইকোর্টে সিভিল রিভিশন মামলা দায়ের করেন। সেই মামলাও রায় পান আলেয়া। আদালতের রায় উপেক্ষা করে সেই জমিতে চারতলা ভবন ও ঘর উত্তোলন করছে মোকফর খানগংরা।

আলেয়া বেগম বলেন, পৈত্রিক ও ক্রয় করা ৪০ শতাংশ জমি আমাদের। সেই জমি জোরপূর্বক দখল করে চারতলা ভবন ও ঘর-দরজা তুলছেন সন্ত্রাসী মোকফর উদ্দিন, মোশারফ, মমিন উদ্দিন, নূর মোহাম্মদরা। বাঁধা দিতে গেলে আমাদের মারধর নির্যাতন করে। আমি তাদের বিরুদ্ধে ফৌজদারি মামলা করেছি। আমরা আমাদের জমি ফিরে পেতে চাই।

আরও পড়ুন:

গত ২৪ ঘণ্টায় ১৬৩ জনের মৃত্যু

রাশিয়ার নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ মিলল

দেশে আবারও করোনা শনাক্তের রেকর্ড

news24bd.tv / তৌহিদ