‘মহানগর-২’ করার আভাস আশফাক নিপুণের

দুই বাংলার দর্শকদের মাতিয়েছে ওয়েব সিরিজ ‘মহানগর’। সবাই মুখিয়ে আছে এর দ্বিতীয় কিস্তি দেখার জন্য। এমনটিই জানিয়েছেন এর পরিচালক আশফাক নিপুণ।

এদিকে, যারা সিরিজটি দেখেছেন, তারা ইতিমধ্যে টের পেয়েছেন, ওসি হারুনও (মোশররফ করিম) ইঙ্গিত দিয়েছেন সিরিজ ২-এ তুলকালাম বাঁধাতে তিনি হাজির হতে যাচ্ছেন। তাহলে এসআই মলয় (ইমরান) কী করবেন?

তাদের যে ঠাণ্ডা যুদ্ধ শুরু হতে যাচ্ছে, সেটার আভাস মিলল নির্মাতা আশফাক নিপুণের স্ট্যাটাসে। আজ ফেসবুকে তিনি একটি পোস্ট দিয়েছেন, যা দেখে ‘মহানগর’ ভক্তরা উন্মুখ হয়ে আছেন আনুষ্ঠানিক ঘোষণা শোনার জন্য।

নিপুণ লিখেছেন, ‘ওসি হারুন : শুনো মলয়, জীবনে দুটা কথা মনে রাখবা। এক. সাপের লেজ দিয়ে কখনো কান চুলকাইতে নাই। দুই. ভুলে যদি চুলকায়াও ফেলো, তাহলে এমনভাবে চুলকাইবা যেন সাপও মরে লাঠিও না ভাঙে। (মহানগর- সিজন-২?)’

বিষয়টি নিয়ে নির্মাতা আশফাক নিপুণের সঙ্গে কথা বললে তিনি জানান, সিজন-২ শুরু হবে। তবে এখনই নয়। আরও একটু সময় নিয়ে এর কাজে এগুবেন।

নির্মাতার ভাষ্য, ‘আমি এখনো “মহানগর”র ধুনে আছি। এটা থেকে বের হতে পারিনি। মাত্র তো তিন সপ্তাহ হলো। এই ঘোর থেকে বের না হলে সিজন-২ ভালো হবে না। এখনো সিজন-২ নিয়ে পরিকল্পনা করিনি। হইচইও আমার সঙ্গে যোগাযোগ করেছিল। আমি একই কথা বলেছি। ভালো কিছু দিতে হলে আমাকে “মহানগর”র রেশ থেকে বের হতে হবে আগে। ’ সঙ্গে যোগ করে তিনি আরও জানান, চলতি বছরই আলোচিত এ সিরিজটির দ্বিতীয় কিস্তির কাজ শুরু হতে পারে।

আরও পড়ুন:

অক্সফোর্ডের দ্বিতীয় ডোজের টিকা আগস্ট থেকে: সেব্রিনা ফ্লোরা

বাগেরহাটে ৫০০ কর্মহীন পরিবারকে পুনাকের খাদ্য সহায়তা

রূপগঞ্জে সেই কারখানার সামনে বিএনপির দুপক্ষের সংঘর্ষ, আহত ২৫

news24bd.tv / তৌহিদ