কালিয়াকৈরে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ২

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পশ্চিম চান্দরা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত ডাকাত সদস্যদের গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- কালিয়াকের উপজেলার চান্দরা মন্ডলপাড়া এলাকার রুমি খন্দকারের ছেলে প্লাবণ খন্দকার (২১), একই উপজেলার হাবিবপুর এলাকার  বাদল পাঠানের ছেলে জয় পাঠান (২২)।   

পুলিশ সূত্রের জানা গেছে, চন্দ্রা-নবীনগর মহাসড়কের কালিয়াকৈর উপজেলার পশ্চিম চান্দরা নর্দান কারখানার পাশে সোমবার রাতে এ ঘটনা ঘটে। প্লাবণ খন্দকার ও জয় পাঠানসহ ৭-৮ জনের একদল ডাকাত দেশি অস্ত্র নিয়ে ওই মহাসড়কে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে  কালিয়াকৈর থানা পুলিশ ওই স্থানে গিয়ে দুজনকে গ্রেপ্তার করে। এসময়  তাদের সহযোগীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হন। পরে তল্লাশি তালিয়ে তাদের কাছে থেকে তিনটি ছুরি উদ্ধার করে। এ ঘটনায় উপপরিদর্শক (এসআই) রায়হান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) আনিসুর রহমান জানান, ডাকাতির প্রস্তুতিকালে ওই দুজনকে গ্রেপ্তার করে মঙ্গলবার দুপুরে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

আরও পড়ুন:

অক্সফোর্ডের দ্বিতীয় ডোজের টিকা আগস্ট থেকে: সেব্রিনা ফ্লোরা

বাগেরহাটে ৫০০ কর্মহীন পরিবারকে পুনাকের খাদ্য সহায়তা

রূপগঞ্জে সেই কারখানার সামনে বিএনপির দুপক্ষের সংঘর্ষ, আহত ২৫

news24bd.tv / তৌহিদ