করোনায় এবার সাতক্ষীরাবাসীর পাশে শেখ তন্ময়

বাগেরহাট ও যশোর জেলার পর এবার মহামারি করোনায় দেশের সীমান্তবর্তী জেলা সাতক্ষীরার সাধারণ মানুষের পাশে দাঁড়ালেন বাগেরহাট-২ আসনের তরুণ সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়।

ব্যক্তিগত উদ্যোগ ও নিজস্ব অর্থায়নে প্রাথমিকভাবে ৩০ টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক চালু করা হয়েছে। শেখ তন্ময়ের তত্ত্বাবধানে সাতক্ষীরা জেলা ছাত্রলীগ এই অক্সিজেন ব্যাংক পরিচালনা করবে।  

হটলাইনে কল করলেই করোনা আক্রান্ত রোগীদের কাছে পৌঁছে যাবে অক্সিজেন। ২৪ ঘণ্টায় হটলাইন নাম্বার চালু থাকবে। যা বিনামূল্যে ব্যবহার করতে পারবে সাতক্ষীরাবাসী। প্রাথমিকভাবে ৩০ টি সিলিন্ডার দিয়ে শুরু হলেও প্রয়োজনে আরো সিলিন্ডার যুক্ত হবে এই অক্সিজেন ব্যাংকে।   

অক্সিজেন ব্যাংক উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান আশিক এবং সাধারণ সম্পাদক মো. সুমন হোসেনসহ আরও অনেকে।

এসময় তারা জানান, সাতক্ষীরায় করোনায় আক্রান্তদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়। তার সহযোগিতায় জেলা ছাত্রলীগের পক্ষ থেকে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক চালু করা হয়েছে।

আরও পড়ুন

খুলনায় গৃহবধূর নগ্ন ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিল সাবেক প্রেমিক

লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

বরিশাল শেবাচিম হাসপাতালে আরও ১৩ জনের মৃত্যু

বাঙালিকে বিশ্বজয় করতে হলে তাকে তার পান্তা ভাত দিয়েই এগুতে হবে

অক্সিজেন ব্যাংকের হটলাইন ০১৭৫৬৫৮১৮৯৯ ও ০১৭৬৫৫৫০৫৫৯। হটলাইন নম্বরে কল দিলেই যে কোন সময় বাড়িতে অক্সিজেন পৌঁছে দেওয়া হবে। ৫০ জন ভলেন্টিয়ার এ দায়িত্বে নিয়োজিত থাকবেন।

করোনার শুরু থেকেই সংসদ সদস্য শেখ তন্ময় নিজ জেলার পাশাপাশি অন্য জেলায়ও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। নিজেই ছুটে চলেছেন দূর দুরান্তে। গর্ভবতী মায়েদের চিকিৎসা ও খাদ্য প্রদান, অসহায় মানুষের ত্রাণ বিতরণ, নিজস্ব উদ্যোগে আইসিইউ নির্মাণ, মাস্ক বিতরণসহ নানা কর্মকান্ডে করোনার শুরু থেকেই সরব এমপি তন্ময়।

news24bd.tv এসএম