ঈদের দিন ৫ শতাধিক অসহায় মানুষকে খাওয়ালেন সাবেক মেয়র কামরুজ্জামান

প্রতি বছরের মতো এবারও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নরসিংদীতে ৫ শতাধিক অসহায় ও ছিন্নমূলদের নিজ হাতে খাবার পরিবেশনা করে খাওয়ালেন সাবেক মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুল।

আজ বুধবার (২১ জুলাই) ঈদের দিন দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অসহায়-অসচ্ছল, দুস্থ, পথশিশু ও ছিন্নমূলদের রান্না করা খাবার খাওয়ানো হয়। পরে গরিব ও দুস্থদের মাঝে কোরবানির মাংস বিতরণ করা হয়।

ঈদের দিন ব্যতিক্রমী এমন আয়োজনে খুশি অসহায় ও ছন্নমূলরা। প্রতি বছর ঈদে অসহায় ও ছিন্নমূলদের জন্য কামরুজ্জামান কামরুলের পক্ষ থেকে এ আয়োজন।

নরসিংদী পৌরসভার সাবেক মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুল বলেন, ঈদের দিন অসহায় ও দুস্থদের সাথে নিয়ে একবেলা ভালো খাবার খাওয়ার জন্য এই আয়োজন।

বিশেষ করে এই করোনা মহামারীতে অসহায়রা অনেক কষ্টে আছে। ঈদের দিন সকাল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত তারা মাংস সংগ্রহে ব্যস্ত থাকে। তাদের মুখে ঈদের দিন একটু ভালো খাবার তুলে দেয়ার জন্যই আমার এই উদ্যোগ।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির শুরু থেকেই নরসিংদীতে অসহায়, হতদরিদ্র মানুষের জন্য কাজ করেছেন সাবেক মেয়র কামরুজ্জামান কামরুল। যা সারাদেশে ব্যপক প্রশংসিত হয়েছে।

আরও পড়ুন দুটি গরু ও ৬ টি ছাগল কোরবানি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

একটি গরু ও একটি ছাগল কোরবানি দিলেন খালেদা জিয়া

ঈদের নামাজ পড়ে ৪৮ বাংলাদেশি আটক

ঝামেলা এড়াতে বাসার পাশেই কোরবানি

news24bd.tv / কামরুল