ইতালিতে ভেনিস ঐক্য পরিষদের উদ্যোগে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত

করোনা মহামারীর কারণে গত একবছরে পরিবার নিয়ে কোনো আনন্দ উৎসব পালন করতে পারেননি প্রবাসীরা। তবে এবার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়া ও বিধিনিষেধে শিথিলতা দেয়ায়, ইতালির প্রবাসী বাংলাদেশিরা আবারও আগের মতো ঈদ উদযাপন করতে পেরেছেন।

বৃহত্তর ঢাকা বিভাগের দোহার উপজেলার প্রবাসীদের সংগঠন ভেনিস ঐক্য পরিষদের উদ্যোগে স্থানীয় একটি পার্কে বার্ষিক বনভোজনের আয়োজন করা হয়। ঈদ পরবর্তী এই পুর্নমিলনীতে সংগঠনের সভাপতি মুরাদ আহমেদ ও সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম রিপন সার্বিক তত্ত্বাবধানে ছিলেন।  

বর্তমানে পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়াতে পরিবার পরিজন নিয়ে দিনব্যাপী নানান আয়োজনে মধ্য দিয়ে সংগঠনের পক্ষ থেকে আনন্দ আড্ডা আর খেলাধুলা এবং দুপুরের মধ্যাহ্ন ভোজ করানো হয়। শিশু কিশোরদের দৌড় ও বিস্কুট দৌড় এবং মহিলাদের বালিশ খেলা ও পুরুষ মহিলাদের বল নিক্ষেপ খেলা ছিল বেশ উপভোগ্য।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা জাওয়ার মোড়ল ,সিনিয়র সহ সভাপতি নূর আজম লিটন,সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন আশিক প্রমুখ।

আরও পড়ুন:

আজ কেন্দ্রীয় শহীদ মিনারে ফকির আলমগীরের নাগরিক শ্রদ্ধাঞ্জলি

পরিশুদ্ধ সমাজের জন্য বিয়ের গুরুত্ব

সুরা হাশরের শেষ তিন আয়াত

আজ যাদের জন্মদিন

দুপুরে খাবার পরিবেশন শেষে খেলাধুলা অনুষ্ঠিত হয়। খেলাধুলা শেষে বিজয়ীদেরকে সংগঠনের পক্ষ থেকে পুরস্কার তুলে দেন সংগঠনের সভাপতি সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।   পরিশেষে অনুষ্ঠানে উপস্থিত হয়ে এই আনন্দ উৎসবে প্রবাসী পরিবার নিয়ে অংশগ্রহণ করার জন্য সংগঠনের পক্ষ থেকে সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

news24bd.tv রিমু