আজকের রাশিফল, জেনে নিন কেমন কাটবে দিন

আজ বুধবার, ২৮ জুলাই ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিতে পারেন।

মেষ:

কর্মপরিবেশ অনুকূলে থাকবে। নিজ গুণে প্রশংসিত হবেন। জনসংযোগ বৃদ্ধি পাবে। ইচ্ছাশক্তির জোরে বাধা-বিঘ্ন কাটিয়ে উঠতে পারবেন। আর্থিক অনিশ্চয়তা কমে আসবে।

বৃষ:

ব্যাবসায়িক ও আর্থিক ক্ষেত্রে শুভ যোগ। আয়ের সুযোগ বাড়বে। ভুল সিদ্ধান্তে বিপর্যয় আসতে পারে। বাস্তবতার নিরিখে সিদ্ধান্ত নিন। কল্পনার স্বর্গ থেকে দূরে থাকুন। ভালো থাকুন।

মিথুন:

কর্মরতদের কাজে সাফল্য এবং আর্থিক উন্নতির যোগ। বকেয়া টাকা আদায় হতে পারে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সন্তানকে নিয়ে দুশ্চিন্তা। সৃজনশীল কাজে আনন্দ।

কর্কট:

দিনটি বৈদেশিক যোগাযোগের জন্য শুভ। কর্মে উন্নতির যোগ ও সুনাম বৃদ্ধি পাবে। ভালো কোনো পরিবর্তন আসতে পারে। প্রত্যাশা পূরণে অন্যের সাহায্য পাবেন। অসুস্থরা সতর্ক থাকবেন।

সিংহ:

ব্যাবসায়িক লেনদেন ও কেনাকাটা শুভ। দক্ষ ব্যবস্থাপনার অভাবে কাজে বিঘ্ন ঘটতে পারে। কাছের কেউ অসুস্থ থাকতে পারে। অজ্ঞাত কারণে বন্ধুর সঙ্গে মতপার্থক্য। নিজেকে সংযত রাখুন।

কন্যা:

কোনো প্রচেষ্টায় অযথা বিলম্ব। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি। ভবিষ্যৎ ভাবনা বৃদ্ধি পাবে। অন্যের সঙ্গে কুশলী হতে হবে। পরিবারের প্রধানদের স্বাস্থ্য রক্ষায় মনোযোগ দিন।

তুলা:

কর্মপ্রার্থীদের যোগাযোগ ফলপ্রসূ হতে কিছু বিলম্ব হবে। প্রত্যাশিত কাজকর্মে রহস্যজনক বাধার আশঙ্কা। পেশাগত দিক ভালো যাবে। রোগ থেকে মুক্তি ঘটবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

বৃশ্চিক:

কাজে ও আর্থিক ক্ষেত্রে আগ্রহ বাড়বে। লাভজনক কাজ হাতে আসবে। সন্তানের জন্য ভাবনা কমবে। সৃজনশীল কাজ আপনাকে চাপমুক্ত রাখবে। সঠিক প্রচেষ্টায় কাজের অগ্রগতি হবে। রোমান্স শুভ।

ধনু:

বিষয়-সম্পত্তির আলোচনায় অগ্রগতি হবে। অমীমাংসিত সমস্যা সমাধানের পথ পাবেন। কাজের পরিবেশ মাঝেমধ্যে প্রতিকূল হলেও ক্ষতিকর হবে না। সময়ের সঠিক ব্যবহার করুন।

মকর:

কোনো যোগাযোগে লাভজনক কাজের সুযোগ আসতে পারে। শক্তির প্রাচুর্যতা থাকলেও কাজের চাপ বিরক্তির কারণ হবে। ব্যবসায়ীদের বাড়তি আয়ের সুযোগ আসবে। বিতর্ক এড়িয়ে চলুন।

আরও পড়ুন:

করোনাকালে ইমিউনিটি বাড়াবে মৌরি চা

বান্দরবানে ভারী বর্ষণে পাহাড় ধসের আশঙ্কা

পশ্চিমবঙ্গের নাম বদলে ‘বাংলা' রাখার অনুরোধ মুখ্যমন্ত্রী মমতার

টি-স্পোর্টসে আজকের খেলা

কুম্ভ:

পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হবে। আপনার পরিকল্পনায় সহযোগীদের বিশ্বাসকে ধরে রাখতে পারবেন। আপনার কাজে অন্যদের উৎসাহিত করতে পারবেন। বুদ্ধির সঠিক প্রয়োগে সফলতা পাবেন।

মীন:

দিনটি সম্ভাবনাময়। আর্থিক সুবিধা পেতে পারেন। ব্যাবসায়িক কাজে আশানুরূপ সুবিধা পাবেন। কিছু ঘটার অপেক্ষায় থাকবেন না। নতুন সুযোগের সন্ধান করুন। মন ভালো রাখুন। সুস্থ থাকুন।

news24bd.tv রিমু