প্রিন্সিপাল আর অভিভাবক ফোরামের জন্য ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ধ্বংস হতে পারেনা

ব্যক্তিগত স্বার্থে যারা অন্যের করুনালাভে বিলম্ব করেনা,যারা নোংরা অশালীন ভাষায় একান্ত জীবনে অভ্যস্ত, তারাই প্রিন্সিপালের এমন কদর্য ভাষার পক্ষে সাফাই গায়। এমন নির্লজ্জ বেহায়ারা এই নষ্ট সমাজে পোষাকে মেকাপে মুখোশের আড়ালে হাঁটে।

একবারও বলেনা প্রিন্সিপালের সাথে কেউ বেয়াদবি,বেআইনি কাজ করলে তিনি আইনের আশ্রয় নিতে পারতেন। উর্ধ্বতনরা তার পক্ষেই ছিলেন। অভিভাবক ফোরাম অনৈতিক ভর্তি বানিজ্যের চাপ দিলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্হা গ্রহনের পথ আছে। মন্ত্রনালয়ের কাছে অভিভাবক ফোরাম ঠিকতেই পারেনা। প্রয়োজনে অভিভাবক ফোরামের নিবন্ধন বাতিল হোক।

আরও পড়ুনঃ

দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা

 

ভর্তি বানিজ্যের অভিশাপ মুক্ত হোক দেশ সেরা মেধাবি ছাত্রীদের ভিকারুননিসা স্কুল এন্ড কলেজ। আর যে প্রিন্সিপালের মুখের ভাষা এতো কান গরম করা অরুচিকর তাকে এমন প্রতিষ্ঠানের দায়িত্বে রাখা যায়না। শিক্ষামন্ত্রীকেই দ্রুত পদক্ষেপ নিতে হবে। প্রিন্সিপাল আর অভিভাবক ফোরামের জন্য ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ধ্বংস হতে পারেনা। এটা দেশের সম্পদ।

লেখাটি পীর হাবিবুর রহমান-এর ফেসবুক থেকে সংগৃহীত (সোশ্যাল মিডিয়া বিভাগের লেখার আইনগত ও অন্যান্য দায় লেখকের নিজস্ব। এই বিভাগের কোনো লেখা সম্পাদকীয় নীতির প্রতিফলন নয়। )

পীর হাবিবুর রহমান, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক 

news24bd.tv/আলী