লক্ষ্মীপুরে আ. লীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের স্থানীয় নেতা হারুনুর রশিদের ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। এসময় তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলিবিদ্ধ করে হত্যার চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে।   

গুরুত্বর আহত অবস্থায় তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তির পর বুধবার রাত সাড়ে ১০ টার দিকে অবস্থার অবনতিতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  

এর আগে রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের আলমপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এদিকে হামলার সুনির্দিষ্ট কারণ জানাতে পারেনি সংশ্লিষ্ট কেউ। তবে পুলিশ বলছে সিএনজিযোগে এসে ৪/৫ জন দুর্বৃত্ত এ হামলা চালায়, এ ঘটনার তদন্তসহ জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।  

এদিকে জেলা আওয়ামী লীগ এ হামলার ঘটনায় বিএনপি জামায়াতকে দায়ী করে বলেন, শান্তিপূর্ণ পরিবেশকে তারা অস্থীতিশীল করতে চাইছে। আহত হারুন স্থানীয় ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৃত হোসেন আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শী, স্বজন ও পুলিশ জানায়, স্থানীয় আওয়ামী লীগ নেতা হারুন তার বাড়ির পাশে চায়ের দোকানে আড্ডারত অবস্থায় ছিলেন। হঠাৎ সিএনজিযোগে ৪-৫ জনের সন্ত্রাসী দল এসে তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তাকে এলোপাতাড়ি কুপিয়ে তার দুই হাতের কব্জি, পা ও মাথা রক্তাক্ত জখম করে। আতঙ্ক ছড়াতে কয়েকটি ফাঁকা গুলি ও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটানো হয় বলে জানান স্থানীয়রা।

পরে তাকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ও পরে লক্ষ্মীপুর হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর অবস্থার অবনতিতে তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

এ সময় ঘটনাস্থলে বেশ কয়েকটি ফাঁকা গুলি ও বিস্ফোরণের ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা।  

এদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের এমপি নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, আওয়ামী লীগ নেতার ওপর সন্তাসী হামলায় বিএনপি জামায়াত জড়িত। তারা শান্তিপূর্ণ পরিবেশকে আবারো নষ্ট করতে চাইছে। জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন তিনি।

এ ব্যাপারে লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, সিএনজিযোগে এসে ৪/৫ জন দুর্বৃত্ত এ হামলা চালায়, এ ঘটনার তদন্তসহ জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

আরও পড়ুন:

পাবনায় মেডিকেল ছাত্রীকে খালি সিরিঞ্জ পুশের অভিযোগ হলি আর্টিজানের ঘটনায় সিনেমা, জাহান কাপুরের অভিষেক কাকরাইলে গ্যারেজের আগুন নিয়ন্ত্রণে রাজের বাসায় বিকৃত যৌনাচারের সরঞ্জামাদি,চলত পর্নোগ্রাফি (ভিডিও)

news24bd.tv / কামরুল