এসব অপকর্মকে " প্রাইভেট পার্টি" বলেন DJ Party নয়

বাংলাদেশ পুলিশ বাহিনী ও সাংবাদিক ভাইদের দৃষ্টি আকর্ষণ করছি। DJ মানে Disc jockey এটা মূলত উচ্চস্বরে অসংখ্য মানুষকে সংগীতের বিনোদন দিতে আয়োজন করা হয়। আপনারা দেখেছেন ফ্যান্টাসি কিংডম থেকে শুরু করে বিভিন্ন কনসার্ট ও স্কুল কলেজে এরকম আয়োজন করা হয়ে থাকে। রাতের বেলা ৮/১০ জন মিলে নিজেরা নিজেরাই লাউড স্পিকারে গান গেয়ে মদ্যপান করাটা প্রাইভেট পার্টি, DJ পার্টি নয়।

বাংলাদেশের মাদক প্রতিরোধে আপনাদের অভিযানকে স্বাগত জানিয়ে বলতে চাই আমাদের দেশের কোন DJ বা সংগীত শিল্পী মাদক বা নারী ব্যবসার সাথে জড়িত রয়েছে বলে শুনিনি। আপনারা যে সোসাইটি ও রাতের পার্টির কথা বলছেন তা আসলে প্রাইভেট পার্টি। সেখানে বেশিরভাগ সময়েই কোন DJ কে রাখা হয়না।   তাই আপনাদের কাছে অনুরোধ দেশীয় সঙ্গীতে DJ এখনও কোন পেশা হয়ে দাড়াতে পারেনি। তবুও মিডিয়াতে এমন ভাবে DJ Party কে উপস্থাপন করা হচ্ছে তাতে এই পেশায় জড়িত সকলের প্রতি মানুষের একটা ভুল ধারণা তৈরি হবে। তাই অনুরোধ এসব অপকর্মকে " প্রাইভেট পার্টি" বলেন DJ Party নয়।

লেখাটি প্রীতম আহমেদ- এর ফেসবুক থেকে নেওয়া (সোশ্যাল মিডিয়া বিভাগের লেখার আইনগত ও অন্যান্য দায় লেখকের নিজস্ব। এই বিভাগের কোনো লেখা সম্পাদকীয় নীতির প্রতিফলন নয়। )

news24bd.tv/এমিজান্নাত