আমার শরীরে বইছে আফগান রক্ত: বিস্ফোরক মন্তব্য ভারতীয় অভিনেত্রীর

ভারতে নাগরিকত্ব নিয়ে তারকাদের ট্রোল হওয়ার ঘটনা নতুন নয়। সম্প্রতি নাগরিকত্ব প্রশ্নে ট্রোলের মুখে পড়েছিলেন বিগ বস ১৪- এর প্রতিযোগী, মডেল-অভিনেত্রী আরশি খান।

কিছু ভারতীয়দের ধারণা আরশি খান পাকিস্তানি। আর সেকারণেই সামাজিক যোগাযোগমাধ্যমে তীব্র ট্রোলের মুখে পড়তে হয়ে তাকে। তবে এর জবাবও দিয়েছেন এই অভিনেত্রী।

দীর্ঘ ২০ বছর পর আবারও আফগানিস্তান দখলে নিয়েছে তালেবান। এই পরিস্থিতিতে যখন গোটা বিশ্বে তালেবানের আগ্রাসন নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা চলছে। এই সময় আরশি খানের দাবি করলেন তার শরীরে বইছে আফগান রক্ত।

তিনি বলেছেন, ‘আমার নাগরিকত্ব নিয়ে ট্রোল হওয়ার ঘটনা নতুন নয়। এই নিয়ে তৃতীয়বার আমাকে টার্গেট করা হয়েছে। তারা ভাবেন, আমি পাকিস্তানি নাগরিক। এই একই কারণে কাজের জায়গাতেও অনেক কথা সহ্য করতে হয়েছে। আমি একটা কথা স্পষ্ট করে জানাতে চাই যে আমি ভারতীয়। আমার কাছে ভারত সরকারের অনুমোদিত পরিচয়পত্র রয়েছে’’।

আরও পড়ুন

শ্রমিকের পাওনা না দিতে লবিস্ট নিয়োগ ড. ইউনূসের গ্রামীণ টেলিকমের

এটাই বুঝি আত্মার সম্পর্ক: নায়ক রাজ সম্পর্কে শাকিব খান

২১ আগস্ট নিহতদের প্রতি আওয়ামী লীগের শ্রদ্ধা

শুরুতেই সাজঘরে ৩ জন, বাবর-ফাওয়াদের ব্যাটে রান

আরশি খান আরও জানান, ‘আমি একজন আফগানি পাঠান এবং আমার পরিবার ইউসুফ জাহির পাঠান গোষ্ঠীর অন্তর্গত। আমার দাদু আফগানিস্তান থেকে ভারতে চলে এসেছিলেন এবং উনি ভোপালের ছিলেন। আমার পরিবার যখন এদেশে চলে এসেছিল, তখন আমায় বয়স ছিল মাত্র ৪। আমার শিকড় আফগানিস্তানের, তবে আমি ভারতীয় নাগরিক। ’

এই তারকা আফগানিস্তানের বর্তমান পরিস্থিতি উদ্বিগ্ন জানিয়ে আরও বলেন, ওখানকার পরিস্থিতির কথা ভাবলেই গায়ের লোম খাড়া হয়ে যাচ্ছে। বেশি চিন্তা হচ্ছে আফগান নারীদের নিয়ে। ছোটবেলায় এদেশে না চলে এসে আজ আমাকেও হয়ত তাদের মতো ভীত-সন্ত্রস্ত হয়ে থাকতে হত। সূত্র : জি নিউজ।

news24bd.tv এসএম