পরীমণির মুক্তির অপেক্ষা দীর্ঘ হল

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণির মুক্তির অপেক্ষা আরও বাড়ল। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জামিন চেয়ে আবেদন করেছেন পরীমণির আইনজীবী। সেই আবেদনের শুনানির তারিখ নির্ধারণ করা হয়েছে আগামি ১৩ সেপ্টেম্বর।

আজ রোববার (২২ আগস্ট) পরীমণির আইনজীবী মো. মজিবুর রহমান এই জামিন আবেদন করেন। এ বিষয়ে আগামী ১৩ সেপ্টেম্বর ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে গতকাল শনিবার (২১ আগস্ট) তৃতীয় দফার রিমান্ড শেষে পরীমণিকে আদালতে হাজির করা হয়। এসময় তাঁকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল। এসময় জামিন না চেয়ে আইনজীবী মো. মজিবুর রহমান আসামি পরীমণির সঙ্গে কথা বলার অনুমতি চেয়ে আদালতে আবেদন করেন।

আরও পড়ুন

চাকরি দিচ্ছে গাজী ট্যাংক অ্যান্ড পাইপস

মাহফুজ আনামরা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের চক্রান্তে লিপ্ত: হিন্দু মহাজোট

বাংলাদেশ ভাগ্যবান, কারণ তারা চীনের মতো বন্ধু পেয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

আল্লাহ আমাকে আরেকটি মিন্নির হাত থেকে রক্ষা করেছে: যুবলীগ নেতা

অন্যদিকে পাবলিক প্রসিকিউট (পিপি) আব্দুল্লাহ আবু আসামি পরীমণির সঙ্গে তাঁর আইনজীবীদের কথা বলার আবেদনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালত দেখা করার আবেদন নাকচ করে পরীমণিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ১৬ আগস্ট পরীমণিকে ফের পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এরপর গত ১৯ আগস্ট আদালত তাঁর জামিন আবেদন খারিজ করে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

news24bd.tv এসএম