এবার নতুন চমক নিয়ে জয়া!

বাংলাদেশ ছাপিয়ে জয়া আহসান এখন কলকাতারও জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনয় এখন উপভোগ করেন ওপার বাংলার দর্শক। সেখানেও একের পর এক সফল সিনেমা তিনি উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘বিনিসুতোয়’ সিনেমাটি।

গত শুক্রবার সেখানকার একটিমাত্র প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা অতনু ঘোষ পরিচালিত এই সিনেমায় জয়ার বিপরীতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। ছবিটি বেশ দর্শকপ্রিয় হয়ে উঠছে।

মহামারি করোনার এই সময়ে অনেকটা ঝুঁকি নিয়েই মুক্তি দেওয়া হয়েছে ‘বিনিসুতোয়’। সেই চ্যালেঞ্জ নিয়ে সাফল্যও আসতে শুরু করেছে। কলকাতার একাধিক গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সেই তথ্যই জানা যায়।

তবে অভিনেত্রী জয়া এবার কলকাতার দর্শককে চমক দিয়েছেন গান গেয়ে! তাদের মুগ্ধ করেছেন গায়িকা হিসেবেও। ছবিতে অভিনয়ের পাশাপাশি একটি রবীন্দ্রসংগীতে কণ্ঠ দিয়েছেন তিনি। শিরোনাম ‘সুখের মাঝে তোমায় দেখেছি’। এই গান বেশ আলোচনায় এসেছে।

আরও পড়ুন

গুচ্ছ ভর্তি পদ্ধতি: প্রথম ধাপের ফল প্রকাশ

পুলিশ-বিএনপি সংঘর্ষ: আমান-সালামদের আগাম জামিন

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কওমি আলেমদের বৈঠক

বরিশালে পুলিশ-আ.লীগ সংঘর্ষের ঘটনায় ১২ জনের জামিন মঞ্জুর

জয়ার গানের প্রশংসা করছেন পরিচালক অতনুও। তিনি সংবাদমাধ্যমকে বলেন, জয়ার অভিনয়ের সঙ্গে দর্শকের জন্য বাড়তি পাওয়া হিসেবে এসেছে তার গাওয়া গান। এ গানটির কথা আলাদা করে আলোচনা করছেন দর্শক। গণমাধ্যমেও লেখালেখি হচ্ছে।

তিনি বলেন, গান গাওয়ার আগে জয়া যথেষ্ট চর্চা করেছেন। সেটা তার কন্ঠই বলে দিচ্ছে। তার কথা বলার নিজস্বতা রয়েছে। সেখানে অন্য কোনো কণ্ঠ গানটি গাইলে মানাত না। জয়া অনেক শ্রম দিয়েছেন এ গানে।

news24bd.tv/এমি-জান্নাত