নদীতে পড়ে নিখোঁজ ছাত্রটিকে পাওয়াই গেল না

বরিশাল জিলা স্কুলের এক শিক্ষার্থী কীর্তনখোলা নদীতে পরে নিখোঁজ হয়েছে। বন্ধুদের সাথে নৌ ভ্রমণে গিয়ে ট্রলার থেকে সে নদীতে পড়ে যায় বলে জানিয়েছেন তার সহপাঠীরা। তাকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস।

আজ শুক্রবার বিকেল ৫ টার দিকে মুক্তিযোদ্ধা পার্ক সংলগ্ন নদীতে এই দুর্ঘটনা ঘটনা। নিখোঁজ ছাত্রের নাম ফাহাদ হাসান (১৭)। সে বরিশাল জিলা স্কুলের এএসসি পরীক্ষার্থী। তার বাসা নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকায়।

ফাহাদের সহপাঠীরা জানায়, বিকেল পৌনে ৫ টার দিকে বরিশাল নদী বন্দর সংলগ্ন খেয়াঘাট থেকে একটি ট্রলার ভাড়া করে তারা ১০-১২ জন বন্ধু। তাদের উদ্দেশ্যে ছিলো নৌ ভ্রমণ করে কীর্তনখোলা নদীর ত্রিশ গোডাউন এলাকায় যাওয়া। মাঝপথে

মুক্তিযোদ্ধা পার্ক সংলগ্ন এলাকায় পৌঁছার পর হঠাৎ করেই ট্রলার থেকে ফাহাদ নদীতে পড়ে যায় বলে দাবি তার সহপাঠীদের। সহপাঠীদের মধ্য থেকে কেউ একজন চিৎকার করে ফাহাদ পরে গেছে বলে চিৎকার করে। চালক ট্রলার থামানোর পর নদীর পানিতে পায়ের জুতা ভাসতে দেখা যায়। কিন্তু ফাহাদকে আর দেখা যায়নি। এরপর ওই যুবকদের মধ্য থেকে কেউ একজন ৯৯৯ এ ফোন করে ফাহাদের নদীতে পড়ে যাওয়ার খবর জানায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সেখানে উপস্থিত হয়ে তল্লাশি শুরু করে। তবে রাত ১০টা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।

ফাহাদের সহপাঠীরা জানায়, তারা প্রায় সবাই বরিশাল জিলা স্কুলের শিক্ষার্থী। শুক্রবার হওয়ায় বিকেলে নৌ ভ্রমণে বেড়িয়েছিলেন তারা। নিখোঁজ ফাহাদকে উদ্ধারের চেস্টা চলছে বলে জানায় পুলিশ ও ফায়ার সার্ভিস।

আরও পড়ুন:

গোলাম আযম, নিজামী মুক্তিযোদ্ধা হলে জিয়াও মুক্তিযোদ্ধা

আইএসআইএস-কে আসলে কারা?

সিরাজগঞ্জে বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

news24bd.tv তৌহিদ