দেড় বছর পর ক্যামেরার সামনে ববি

দেড় বছর পর আবারো ক্যামেরার সামনে ঢাকাই সিনেমার নায়িকা ইয়ামিন হক ববি। বড় পর্দার পাশাপাশি বেশ কিছু পণ্যের মডেলিংও করেছেন তিনি।  

বিরুলিয়া প্রিয়াংকা রিসোর্টে সম্প্রতি রেহমান খলিলের পরিচালনায় শেষ করেছেন সবচেয়ে বড় বাজেটের একটি বিজ্ঞাপনের শুটিং।  

অদৃশ্য ভাইরাস করোনার প্রকোপ বাড়ায় দীর্ঘদিন বন্ধ ছিলো সিনেমা, নাটক কিংবা বিজ্ঞাপনের শুটিং। ঘরবন্দি ছিলো তারকারাও। দেড় বছরেরও বেশি সময় পর কিছুটা স্বাভাবিক হয়েছে পরিস্থিতি। শুরু হয়েছে তারকাদের ব্যস্ততাও।  

ঢাকাই সিনেমার লাস্যময়ী চিত্রনায়িকা ইয়ামিন হক ববি দেড় বছর ছিলেন ক্যামেরার বাইরে। সম্প্রতি বিজ্ঞাপনের শুটিং দিয়ে আবারো দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে।

বড় পর্দার পাশাপাশি বেশ কিছু পণ্যের মডেলিংও করেছেন তিনি। বিরুলিয়া প্রিয়াংকা রিসোর্টে সম্প্রতি রেহমান খলিলের পরিচালনায় শেষ করেছেন সবচেয়ে বড় বাজেটের এই শুটিংয়ের কাজ।

নির্মাতা জানান ইয়ামিন হক ববিকে নিয়ে করা এমন বড় বাজেটের কাজ এর আগে খুব কম হয়েছে দেশে। খুব শিগগির দর্শকদের সামনে আসবে কাজটি।

আরও পড়ুন:

জামালপুরে মাদ্রাসা থেকে ৩ ছাত্রী উধাও, আজও মেলেনি খোঁজ

বার্সেলোনাকে উড়িয়ে দিলো বায়ার্ন

চেকের ছবি শেয়ার করে জায়েদ খান বললেন বিষয়টি অনেক গর্বের

কিয়ামতের দিন আল্লাহ যে তিন ব্যক্তির দিকে ফিরেও তাকাবেন না

এদিকে তারকাদের নিয়ে গুঞ্জনের নেই কোনো কমতি। প্রেম বিয়ে, বিচ্ছেদের মতো ঘটনাগুলো তাদের লাইমলাইটে নিয়ে আসে। তেমনি লাস্যময়ী চিত্রনায়িকা ইয়ামিন হক ববির বিয়ের গুঞ্জন উঠে লকডাউনের সময়। তবে ববি এই গুঞ্জন উড়িয়ে দিলেন, বললেন ভিন্ন কথা। ঢাকাই চলচ্চিত্রের একশন খ্যাত এই অভিনেত্রী চলচ্চিত্রে পা দেন খোঁজ-দ্য সার্চ সিনেমার মাধ্যমে। এরপর দেহরক্ষী সিনেমা তাকে ঢালিউডের দর্শকদের মাঝে পরিচিত করে দেয়।

news24bd.tv নাজিম