অন্তঃসত্ত্বা কাজল!

দক্ষিণি চলচ্চিত্রের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী  কাজল আগারওয়াল। দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গত বছর বিয়ের বন্ধনে জড়ান কাজল আগারওয়াল। বিয়ের পর মালদ্বীপে মধুচন্দ্রিমাতে গিয়েছিলেন এই নব দম্পতি। মধুচন্দ্রিমার নানা রোমান্টিক ছবি কাজল সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন।

এরইমধ্যে শোনা যাচ্ছে খুশির একটি খবর। শিগগিরই নাকি প্রথম সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন এই দম্পতি। যদিও বা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি বলিউডের এই অভিনেত্রী।

এবার বেশ কিছুদিন ধরেই এই দক্ষিণি নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সরগরম চলচ্চিত্র দুনিয়া। আর মাঝপথে শুটিং বন্ধ করায় এই জল্পনা আরও তুঙ্গে। ‘আচারিয়া’ আর ‘ঘোস্ট’ ছবির শুটিং করছিলেন তিনি। জানা গেছে, নির্মাতাকে কাজল জানিয়েছেন, কিছুদিনের বিরতি নিয়ে আবার শুটিংয়ে ফিরবেন কাজল। আবার শোনা যাচ্ছে, মা হওয়ার পর শুটিং ফ্লোরে ফিরবেন এই তারকা।

এ ছাড়া নতুন কোনো ছবির কাজও নিচ্ছেন না এই ব্যস্ত অভিনেত্রী। তাই কাজলের অন্তঃসত্ত্বার গুঞ্জন আরও জোরালো হয়েছে।  

এদিকে কাজল আগারওয়ালের বোন নিশা এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমি চাই, কাজলের কোলে খুব তাড়াতাড়ি একটা বাচ্চা আসুক।   কারণ, ও যদি মা হতে দেরি করে, তাহলে আমার ছেলের সঙ্গে ওর বাচ্চার বয়সের বেশ ব্যবধান হয়ে যাবে। ওদের মধ্যে অতটা মিল হবে না।

আরও পড়ুন

আশ্রয়ণ প্রকল্প: এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করলো?

আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছে রাকিব

আমরা কখনো জানতামও না যে এই সম্পদ আমাদেরই ছিলো

নাশকতার মামলায় নওগাঁর পৌর মেয়র সনিসহ বিএনপির ৩ নেতা কারাগারে

অনেকের ধারণা, মাতৃত্বের সময়টি পুরোপুরি উপভোগ করতে চান বলে ছবি থেকে দূরে থাকার এমন সিদ্ধান্ত নিয়েছেন।  

কাজল-কিচলুর বন্ধুত্ব সাত বছরের। তারা প্রেমের সম্পর্কে ছিলেন তিন বছর।

news24bd.tv/আলী