স্ত্রী কুপিয়ে জখম করে স্বামীর বিষপানে আত্মহত্যা

নাটোরে পারিবাহিক কলহের জেরে স্ত্রীকে এলোপাথারি কুপিয়ে জখম করে স্বামী বিষপান করে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এর আগে মারাত্মক আহত দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়।  

আজ বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার ঋষি নওগা গ্রামে এ ঘটনার পর দুজনকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। এদিকে শারিরিক পরিস্থিতির অবনতি হলে রাসুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আর চিকিৎসাধীন অবস্থায় সদর হাসপাতালে মারা যায় হাসান।  

আরও পড়ুন

ছাড়পত্র পেলেন তামিম, খেলতে যাবেন নেপাল কুয়েত ও সুইডেনের প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ হাসিনার বৈঠক স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামীর ফাঁসির আদেশ

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন থেকেই সাংসারিক নানা কারণে স্ত্রী রাশিদা বেগম রাসুর সাথে স্বামী হাসান আলীর মনোমালিন্য চলছিল। সকাল সাড়ে ১০ টার দিকে তারই জেরে ঝগড়া লাগে। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে হাসান আলী স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে ফেলে রেখে চলে যায়।  

স্থানীয়রা স্ত্রীর চিৎকারে এসে উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করে। এদিকে বেলা ১২ টার দিকে হাসানকে গ্রামের পাশের একটি শিমুল গাছের ঔষুধী বাগানে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসি। তার পাশ থেকে বিষের বোতলও উদ্ধার করা হয়। স্থানীয়দের ধারণা সে বিষপানে আত্মহত্যা করতে চেয়েছিল। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকেও নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। রাশুর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক।   এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে বিস্তারিত জানানো যাবে।  

NEWS24.TV / কামরুল