আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়ার সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের বাখইল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিরা হলেন এনামুল হক (৪৫) ও বিল্লাল হোসেন (৪০)। আজ বৃহস্পতিবার দুপুরের দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত সন্দেহে ঝাউদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ১৩ জনকে আটক করেছে পুলিশ। গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় ব্যক্তি ও পুলিশ সূত্রে জানা গেছে, ঝাউদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বখতিয়ার হোসেনের সঙ্গে বর্তমান চেয়ারম্যান ও কুষ্টিয়া সদর উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কেরামত আলীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় দুই পক্ষের মধ্যে প্রায় সংঘর্ষ চলে। বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র, লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে বাখইল গ্রামের নিজ বাড়িতে এলোপাতাড়ি কোপে নিহত হন বিল্লাল হোসেন। আর গ্রামের মাঠ থেকে উদ্ধার করা হয় এনামুল হকের লাশ। নিহত এনামুল হক বখতিয়ার হোসেনের শ্যালক। বিল্লাল হোসেন কেরামত আলীর সমর্থক।

এ ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছেন। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদি হাসান বলেন, এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।