ট্রাকে চাপা পড়ে তিনজন, মৃত্যু হলো একজনের

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় ট্রাক-অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে আব্দুল গনি নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে মাওনা-শ্রীপুর আঞ্চলিক সড়কের চৌরাস্তার পূর্ব দিকে মেম্বার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল গনি (২৮) নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার বীর সিদ্ধ গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি শ্রীপুর পৌর এলাকার দরগারচালা গ্রামের মাহবুবুল আলমের বাড়িতে ভাড়া থেকে রাজমিস্ত্রীর ঢালাইয়ের কাজ করতেন।

আহত দুজন হলেন, বাবুল মিয়া ও নয়ন মিয়া। তবে, তাৎক্ষনিক ভাবে তাদের নামপরিচয় পাওয়া যায়নি।

আরও পড়ুন

৭৫টি বিয়ে করে মনির, স্ত্রীদের বিক্রি করে পতিতালয়ে

আশ্রয়ন প্রকল্পের ঘরের দেওয়ালে পানি দিতে গিয়ে স্বামী-স্ত্রী-সন্তানের মৃত্যু

২১ জনের মৃত্যুর দিনে বাড়ল শনাক্ত

৫ দিনের রিমান্ডে কনক সারোয়ারের বোন

‘নোবেল অসুস্থ, মাদক ও নারীতে আসক্ত’, বললেন স্ত্রী

প্রত্যক্ষদর্শী একাধিক সূত্র জানায়, আব্দুল গনি, বাবুল ও নয়ন মিয়া শ্রীপুরে এক পরিচিতের বাড়িতে দাওয়াত খেয়ে মোটরসাইকেল যোগে মাওনা চৌরাস্তায় ফিরছিলেন। মেম্বার মোড় এলাকায় পৌঁছালে সামনের একটি ট্রাককে অতিক্রম করতে গিয়ে অটোরিকশার সাথে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এতে তিনজনই সড়কে পড়ে গেলে ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই গনি মিয়া মারা যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠান।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক ও এর চালক আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান।

news24bd.tv তৌহিদ