নাটোরে চোলাই মদ সংরক্ষণ ও বিক্রির অপরাধে গ্রেপ্তার ২

নাটোরে চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ শনিবার সকাল সাড়ে ৮ টায় দিকে নাটোর সদর উপজেলার তেলকুপী পাঁচানীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেপ্তার করে র‌্যাব।  

গ্রেপ্তারকৃতরা হলেন, নাটোর সদর উপজেলার তেলকুপি পাঁচানী পাড়া এলাকার শ্রী লাল চাঁন পাহান এর ছেলে শ্রী শ্যামল পাহান (৪০) ও একই এলাকার শ্রী বাসু পাহান এর ছেলে শ্রী প্রসেনজিৎ পাহান (২৫)।

আরও পড়ুন

দুই উপজেলা ও ১০ পৌরসভা উপনির্বাচনে নৌকার টিকিট পেলেন যারা ময়মনসিংহ মেডিকেলে করোনা ইউনিটে আরও ৮ জনের মৃত্যু শাহরুখপূত্র আরিয়ানকে হৃতিকের চিঠি, মুখ খুললেন কঙ্গনা

আরিয়ান খান গ্রেপ্তারের পর শাহরুখকন্যা সুহানা যে পোস্ট দিলো!

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ (৯ অক্টোবর) শনিবার সকাল সারে ৮ টার দিকে নাটোর জেলার সদর উপজেলার তেলকুপী পাঁচানীপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এতে নেতৃত্বে দেন কোম্পানী অধিনায়ক অতি: পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ হোসেন এবং কোম্পনী উপ-অধিনায়ক মোহাম্মদ রফিকুল ইসলাম ।  

এ সময় চোলাই মদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের কাছে সংরক্ষিত তিন হাজার সাতশত লিটার চোলাই মদ জব্দ করা হয়।  

এ ঘটনায় নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনেএকটি মামলা দায়ের করা হয়েছে।

news24bd.tv/ কামরুল