মলদ্বার দিয়ে বেড়িয়ে এল ১৯৫০ পিস ইয়াবা

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইয়াবা সহ স্বপন মিয়া (২৪) নামে একজনকে গ্রেপ্তার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। এসময় তার পাকস্থলী থেকে প্রায় দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছেন আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

জিয়াউল হক জানান, গতকাল রাত ৮ টায় অভ্যন্তরীণ টার্মিনালের সামনে থেকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখে এপিবিএন সদস্যেরা স্বপন মিয়াকে আটক করেন।

আরও পড়ুন:

ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি

তাকে জিজ্ঞাসাবাদে তিনি বিভ্রান্তিকর তথ্য দিয়ে আসছিলেন। পরে বিস্তারিত জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন যে তিনি পাকস্থলীতে ইয়াবা বহন করছেন। এই তথ্য পাওয়ার পরে তাকে নিকটস্থ হাসপাতালে এক্স রে পরীক্ষা করলে তার পাকস্থলীতে ইয়াবার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। পরে প্রাকৃতিক কার্যের মাধ্যমে তার পাকস্থলী থেকে একে একে ৪০ টি ইয়াবা সমৃদ্ধ ক্যাপসুল বের করে দেন অভিযুক্ত স্বপন। এই ক্যাপসুল থেকে সর্ব মোট ১৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অভিযুক্ত স্বপন মিয়ার বাড়ি কুমিল্লার দেবিদ্বারে। তিনি দেবিদ্বারের ফতেহাবাদের ওহিদুর রহমান ভূইয়ার সন্তান। আসামির বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা দায়ের করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

news24bd.tv/তৌহিদ