পূজামণ্ডপে হামলায় জড়িত স্বীকার করে জবানবন্দি আবদুর রহিমের

নোয়াখালীর বেগমগঞ্জে হিন্দুদের ব্যবসাপ্রতিষ্ঠান, মন্দির ও পূজামণ্ডপে হামলা ও ভাঙচুরের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন আবদুর রহিম নামের এক আসামি। এ ঘটনায় করা মামলার তাকে গ্রেপ্তার করা হয়।

গতকাল বৃহস্পতিবার বিকেলে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তিনি জবানবন্দি দেন।

নোয়াখালীর পুলিশ সুপার শহীদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার করিমপুর এলাকা থেকে আবদুর রহিম ওরফে সুজনকে (১৯) গ্রেপ্তার করা হয়। আবদুর রহিমের বাড়ি করিমপুর এলাকায়।

আরও পড়ুন: ‌

সাপ নিতে লাগছে ক্রেন, ভাইরাল ভিডিও নিয়ে নাটকীয়তা

পূজামণ্ডপে হামলা, নুরের দলের নেতাকর্মী গ্রেপ্তার

‘রাস্তায় নামাজ মানুষের জন্য সমস্যার’ আমিরের বিজ্ঞাপনের উত্তরে বিজেপি নেতা

পীরগঞ্জে সহিংসতার ঘটনায় গ্রেপ্তার আরও ৪

পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়, গত শুক্রবার চৌমুহনীতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা চলাকালে ধারণ করা ভিডিও ফুটেজ দেখে তাঁকে গ্রেপ্তার করা হয়। পুলিশ বলছে, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবদুর রহিম শুক্রবার বেগমগঞ্জের চৌমুহনী বাজারে হিন্দুদের ব্যবসাপ্রতিষ্ঠান ও মন্দিরে হামলা, ভাঙচুরের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেন। স্বীকারোক্তি অনুযায়ী তাঁর বসতঘরে তল্লাশি চালিয়ে ব্যবসাপ্রতিষ্ঠান থেকে লুটে নেওয়া ছয়টি লাক্স সাবান, ছয়টি টুথপেস্ট, একটি দুধের প্যাকেট, শ্যাম্পুর ১৩টি বোতল, চারটি ডিটারজেন্ট পাউডারসহ বিভিন্ন পণ্য উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র জানায়, আবদুর রহিমকে বৃহস্পতিবার বিকেলে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এ সময় তিনি ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হন।

পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহ আসামি আবদুর রহিমের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

news24bd.tv/তৌহিদ