ফটো সাংবাদিক সাংবাদিক কাজলের বিরুদ্ধে অভিযোগ গঠন

ফটো সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। ডিজিটাল নিরাপত্তা আইনের তিন মামলায় এই অভিযোগ গঠন করা হয়। এতে আনুষ্ঠানিকভাবে তার বিচার শুরু হলো। আজ ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস সামছ জগলুল হোসেন তার বিরুদ্ধে আভিযোগ গঠনের আদেশ দেন। এসময় সাংবাদিক কাজল নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রত্যাশা করেন।

গত ১৪ মার্চ মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ রাসেল মোল্লা ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করেন।

আরও পড়ুন:

ইতালিতে মাফিয়াদের বড় ধরণের বিচার প্রক্রিয়া শুরু হয়েছে

তেলের দাম না বাড়ানোর আরো উপায় ছিলো

সন্তানদের উপর কতটা নজরদারি করা উচিত?

এর আগে রাজধানীর শেরেবাংলা নগর থানা, হাজারীবাগ ও কামরাঙ্গীরচর থানায় দায়ের করা মামলার অভিযোগ গঠন করে শুনানির জন্য গত ২১শে অক্টোবর ঢাকার সাইবার ট্রাইব্যুনালে দিন ধার্য ছিল। এদিন ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেন ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত বিচারক মো. ইকবাল হোসেন অভিযোগ গঠন শুনানির জন্য ৮ই নভেম্বর দিন ধার্য করেন।

২০২০ সালের ১১ই মার্চ রাজধানীর চকবাজারের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন শফিকুল ইসলাম কাজল। ঢাকা থেকে নিখোঁজের ৫৩ দিন পর ২রা মে রাতে যশোরের বেনাপোলে সীমান্তের সাদিপুর মাঠ থেকে শফিকুল ইসলাম কাজলকে উদ্ধার করে বিজিবি।

news24bd.tv/এমি-জান্নাত