এবার লিটন দাসের নতুন চমক

টি-টোয়েন্টি বিশ্বকাপে আলোচিত একটি নাম হলো লিটন দাস। কিন্তু বিশ্বকাপ শেষেও লিটন দাসকে নিয়ে আলোচনার যেন শেষ হচ্ছে না। তবে এবার সব ছাপিয়ে নতুন চমক উপহার দিলেন লিটন। টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়ে জাতীয় লিগে ফিরে এবার বল করেছেন তিনি। চমকের কারণটাও বেশ ভিন্ন। আর নামটা যেহেতু লিটন দাস তাই নতুন করে আবারও আলোচনায় তার নতুন এই অধ্যয়।

ক্রিকেটার হিসেবে লিটন বল করতেই পারেন। কিন্তু একজন উইকেটরক্ষককে তেমন অর্থে বল করতে দেখা যায় না। দেশের ক্রিকেটে এক দশকের বেশি সময় ধরে খেলেও কখনোই তাকে বোলিং করতে দেখা যায়নি। সেখানে বুধবার জাতীয় লিগে প্রথমবারের মতো বল হাতে তুলে নিলেন এ ক্রিকেটার।

রংপুর বিভাগের হয়ে দিনের শুরুতে ব্যাট করতে নামেন লিটন। আগের দিনের করা ২৪ রান নিয়ে ব্যাটিংয়ে নামা এ ব্যাটার আজ রান করতে পারেননি একটিও। সুমন খানের বলে বোল্ড হয়ে ফেরেন। এরপর ইনিংস শেষে ঢাকার বিপক্ষে বল করেন তিনি। ৩ ওভার বল করে ১৪ রান দিয়ে থেকেছেন উইকেট শূন্য।

আরও পড়ুন:

বাংলাদেশ-পাকিস্তান সিরিজে গ্যালারিতে ফিরছে দর্শক, জানা গেলো টিকিটের মূল্য

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে

পাকিস্তানের পতাকা লাগিয়ে কীসের প্র্যাকটিস: তথ্য প্রতিমন্ত্রী

 

লিটনের বোলিং করার দিনে ড্র হয়েছে ঢাকা-রংপুরের ম্যাচ। শেষ দিনে নিজেদের প্রথম ইনিংসে ২২২ রানে ইনিংস ঘোষণা করে রংপুর। এরপর ঢাকা নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ১৫৭ রান করলে ড্র মেনে নেয় দুই দল।

news24bd.tv/আলী