সময় টিভিতে চাকরির সুযোগ

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘সময় টেলিভিশন’ (সময় মিডিয়া লি.)। টেকনিক্যাল স্টোর সহকারী পদে জনবল নেবে টেলিভিশনটি। পদবি: টেকনিক্যাল স্টোর সহকারী।

ডিপার্টমেন্ট: বিওই এবং আইটি।   কাজের ধরন: ফুলটাইম।   বেতন: আলোচনা সাপেক্ষে।   কর্মস্থল: ঢাকা।   দায়িত্বসমূহ: টেকনিক্যাল স্টোরের সরঞ্জাম রক্ষণাবেক্ষণ এবং পরিষ্কার করা। সিপমেন্ট প্রক্রিয়াকরণ ও গ্রহণ এবং ঢাকার বাইরে আইটেম পাঠানোর ব্যবস্থা করা। সরঞ্জাম পরিচালনার সাথে প্রযুক্তিগত সহায়তা প্রদান করা।   কম্পিউটার অপারেটিং সিস্টেম সম্পর্কে প্রাথমিক জ্ঞান থাকতে হবে।  অন্যান্য যোগ্যতাসমুহ:  প্রগতিশীল, উদ্যমী ও পরিশ্রমী হতে হবে।   রোস্টার মেনে দিন রাতে যে কোনো  শিফট এ কাজ করার মনোভাব থাকা।   প্রতিকূল পরিস্থিতিতে চাপ নিয়ে কাজ করার মানসিকতা থাকতে হবে।

আরও পড়ুন: 

খাশোগি হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার ১ 

শিক্ষাগত যোগ্যতা:  এসএসসি / এইচএসসি  অভিজ্ঞতা: * সংশ্লিষ্ট পদে যেকোনো স্বনামধন্য কোম্পানিতে ন্যূনতম ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।   * কম্পিউটার অপারেটিং সিস্টেমে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। * সহকারী হিসেবে যেকোনো প্রোডাকশন হাউসে কাজের অভিজ্ঞতা অগ্রাধিকার পাবে।  আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের আগামী ১৫ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে নিম্নে প্রদত্ত  লিঙ্কে ফর্ম পূরণ ও জীবনবৃত্তান্ত (সিভি) পাঠাতে হবে।  সূত্র: সময় টিভি 

news24bd.tv রিমু