বসের ধমক খেয়ে তেলের ডিপোতে আগুন দিলেন নারী কর্মী!

বসের ওপর রেগে তেলের ডিপোতে আগুন দিলেন নারী কর্মী। ৩৮ বছরের ওই কর্মী নাম অ্যান শ্রিয়া থাইল্যান্ডের নাখোন পাথোম প্রদেশে তেলের ডিপোয় কাজ করতেন। বসের ওপর রাগের ফলস্বরূপ পুড়ে ছাই কোটি কোটি টাকার সম্পত্তি।

সংবাদমাধ্যমের একটি প্রতিবেদনে বলা হয়, থাইল্যান্ডের নাখোন পাথোম প্রদেশে একটি তেলের ডিপোয় কাজ করতেন অ্যান শ্রিয়া। দীর্ঘদিন ধরেই তার ওপর মেজাজ দেখিয়ে আসছেন বস। প্রতিদিন ধমক আর বকা শুনে শ্রিয়া ক্লান্ত প্রায়।

গত ২৯ নভেম্বরও একই ঘটনা ঘটে। সকালে অফিসে ঢুকেই বসের ধমক শুনে রেগে যায় শ্রিয়া। দুপুরের বিশ্রামের পর কাজে ফিরেই আরেক দফা ধমক। এতেই ধৈর্যের বাঁধ ভাঙে  শ্রিয়ার।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, একটি কাগজের টুকরো হাতে ধরে তেলের গুদামের দিকে এগিয়ে যাচ্ছেন শ্রিয়া। তার কিছুক্ষণের মধ্যেই তাকে ক্লান্ত অবস্থায় হেঁটে আসতে দেখা যায়। মিনিট দুয়েকের মধ্যেই প্রচণ্ড শব্দে বিস্ফোরণ আর আগুনের শিখা ছড়িয়ে পরে। আগুনের এমনভাবেই ছড়ায় যে, গোটা প্রদেশ থেকেই আকাশে দেখা যাচ্ছিল ধোঁয়া।

আরও পড়ুন:

ইয়েমেনে হুথি বিদ্রোহীদের লক্ষ্য করে অব্য্যাহতভাবে হামলা

পরমাণু সমঝোতায় কোনো ছাড় দিবে না ইরান

ফায়ার সার্ভিসের ৪০টি ইউনিট দু’দিনের টানা প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ কোটি টাকারও বেশি। এ ঘটনায় পুলিশ শ্রিয়াকে গ্রেপ্তার করেছে। জিজ্ঞাসাবাদে তিনি নিজের দোষ স্বীকার করে নিয়েছেন।

news24bd.tv/এমি-জান্নাত