মায়ের সঙ্গে ঝগড়া করে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা!

মায়ের সঙ্গে ঝগড়া করে রাজধানীর রামপুরায় রিনভি আক্তার (২৩) নামের এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন। শনিবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। রিনভির স্বামী আমেরিকা প্রবাসী বলে জানা গেছে।

রাত সাড়ে ১১টায় নিহত রিনভিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। এ সময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা শহিদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আমার চাচাতো বোনের মেয়ে রিমভি। আমি ঢাকার লালবাগে থাকি। রাতে খবর পাই রিনভিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। এসে শুনি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

তিনি আরও জানান, আমেরিকা প্রবাসী রাসেলের সঙ্গে ৩-৪ বছর আগে তার বিয়ে হয়। কোনো একটা বিষয় নিয়ে গতকাল তার মায়ের সঙ্গে ঝগড়া হয় রিনভির। পরে সে সবার অগোচরে নিজের রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে রামপুরার তালতলা এলাকায় বি ব্লের ১৩৫৫/৩ বাসায় তার মায়ের কাছেই থাকত।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি রামপুরা থানায় জানানো হয়েছে।

আরও পড়ুন

আইইউবিএটিতে অনুষ্ঠিত হল ১৬তম সাউথ এশিয়ান ম্যানেজমেন্ট ফোরাম

news24bd.tv এসএম