বাংলাদেশ-ওয়েষ্ট ইন্ডিজ টি২০-র টিকিট অনলাইনে

৪ ও ৫ আগস্ট শনিবার ও রোববারে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বাংলাদেশ ও ওয়েষ্ট ইন্ডিজের মধ্যকার টি২০ ম্যাচের টিকিট অনলাইনে পাওয়া যাচ্ছে।  

টিকিট পাওয়া যাচ্ছে অনলাইনে https://www.kyazoonga.com/  A_ev https://www.kyazoonga.com/ticketCategory/6AAC69C8-CFE0-423D-A8AD-6D70F77A5E77 ওয়েবসাইটে। নির্ধারিত মূল্যে টিকিট ক্রয় ও সংগ্রহ করা যাচ্ছে।

টিকিটের দাম ধরা হয়েছে গ্রাউন্ড ২৫ ডলার, জেনারেল ষ্ট্যান্ড ৪০ ডলার, প্রিমিয়াম ৬০ ডলার , পার্টি ষ্ট্যান্ড ১০০ ডলার ও ভিআইপি ২৫০ ডলার।

সাউথ ফ্লোরিডার লডারহীলস্থ সেন্ট্রাল ব্রাওয়ার্ড ওভাল ষ্টেডিয়ামে ওয়েষ্ট ইন্ডিজের মুখোমুখী হবে বাংলাদেশ। ক্রিকেট ওয়েষ্ট ইন্ডিজের আয়োজনে অনুষ্ঠিত হবে এই খেলা। টি২০ সিরিজ সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য আতিকুর রহমান ৯৫৪-৮১৮-২৯৭০ এবং হাফিজুর রহমান ৯৫৪-৯০৭-৯১০৬ এর সঙ্গে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।

উত্তর আমেরিকায় ক্রিকেট খেলাকে জনপ্রিয় করে তোলার লক্ষ্যে আইসিসি আমেরিকা মেম্বার্স, ইউএসএ ক্রিকেট ও কানাডা ক্রিকেটের পার্টনারশীপে ক্রিকেট ওয়েষ্ট ইন্ডিজ এই খেলার আয়োজন করেছে।

১৭ জুন রোববার রাতে নিউইয়র্কে সাকিব আল হাসান এক সমাবেশেও প্রবাসীদের প্রতি আহবান জানিয়েছেন খেলা দেখতে ফ্লোরিডায় যাবার জন্যে। অবশ্য এর আগে থেকেই বহু প্রবাসী যুক্তরাষ্ট্রে এই প্রথম বাংলাদেশ ক্রিকেট টিমের খেলা দেখতে প্রস্তুত হয়েছেন।

(নিউজ টোয়েন্টিফোর/এনআরবি/তৌহিদ)