ইমরান খানের ছেলের গাড়িতে মদ,পুলিশের এফআইআর

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বহুমুখী চাপ ও সংসারের অশান্তির বিষয়গুলো এখন আর অজানা নেই।  দেশ পরিচালনার চাপের সাথে সংসারে তার তৃতীয় স্ত্রী বুশরা বিবির সঙ্গে সাংসারিক চাপ মোকাবিলা করতে হচ্ছে তাকে। যখন ইমরান খানের বিয়ে ভেঙে যাওয়া নিয়ে জল্পনা-কল্পনা তুঙ্গে, ঠিক সে সময় বুশরা বিবির আগের ঘরের ছেলে মুহাম্মদ মুসা মানেকা মদের মামলায় জড়িয়ে পড়েছেন। ইমরানের খানের ছেলের বিরুদ্ধে এফআইআর রেজিস্টার করেছে পুলিশ। মদ রাখার অভিযোগে এই পদক্ষেপ নেয়া হয়েছে। খবর ডনের।

এদিকে এই ঘটনার পর পাকিস্তানে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে তুমুল আলোচনা।

ডনের প্রতিবেদনে বলা হয়, ইমরানের স্ত্রী বুশরা বিবির আগের ঘরের ছোট ছেলে মুহাম্মদ মুসা মানেকাসহ ২ জনের বিরুদ্ধে এফআইআর রেজিস্টার করেছে পুলিশ। অন্য দুইজন হলেন, মুসা মানেকার আত্মীয় মোহাম্মদ আহমেদ মানেকা ও তাদের বন্ধু আহমেদ শাহরিয়ার।

ডন জানায়, লাহোরের একটি পুলিশ চৌকি অতিক্রম করার সময় তাদের গাড়িতে তল্লাশি করা হয়। সেসময় উদ্ধার করা হয় মদের বোতল। এরপর হাসপাতালে পরীক্ষা করা হলে আহমেদ শাহরিয়ারের দেহে মদের উপস্থিতি পাওয়া যায়। পরে তাকে হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা। ইতোমধ্যে তিনি জামিনও পেয়েছেন বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে দুজনের কেউ ধরা পড়ার সময় মদ্যপ ছিলেন না। শুধু বন্ধু শাহরিয়ার ছিলেন মদ্যপ। পরবর্তী সময়ে শাহরিয়ারকে আদালত থেকে জামিন নিতে হয়।

news24bd.tv/আলী