একই পরিবারের ৫ জনকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২২

বান্দরবানের রুমায় কুসংস্কারকে কেন্দ্র করে তাবিজ-কবচের অভিযোগে পাড়াবাসীর হামলায় পাড়া প্রধান কার্বারীসহ একই পরিবারের ৫ জনকে হত্যার ঘটনায় মামলায় ২২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।  

অজ্ঞাতনামা আরও ৬ জনসহ মোট ২৮ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- রুইতু ম্রো (৫০), ইংচং ম্রো (২৬), মাংজং ম্রো (২৮), ক্রংপং ম্রো (৩৮), পা‌সিং ম্রো (২২), ক্রংতন ম্রো (৩৫), ক্রাতপং সিংচাং ম্রো (৩৯), রিংয়ং ম্রো (৩৫), ইজাং ম্রো (২৭), থনলক ম্রো (৩৫), পা‌লে ম্রো (২৫), ক্লাংসাই ম্রো (২০), মেন‌প্রে ম্রো (২০), খং‌প্রে ম্রো, কাইং প্রে ম্রো (১৮), মেনরাও ম্রো (২২), মেনয়া ম্রো (২৬), খনতন ম্রো (৪১), মেনয়ং ম্রো (২৪), চাংরাও ম্রো (৩১), থংওয়াই ম্রো (২৪) ও মেনপং ম্রো (৩৭)।

এদিকে শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে ৯টায় রুমা থানার হেফাজতে নিহতদের মরদেহগুলো ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের উদ্দেশ্য রওনা হয়েছে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য বান্দরবান হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে সৎকারের জন্য হস্তান্তর করা হবে। হত্যাকাণ্ডের ঘটনায় মামলায় ২২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অজ্ঞাতনামা ৬ জনসহ ২৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

news24bd.tv/ কামরুল