নোয়াখালীতে ৯ ক্লিনিক সিলগালা

নোয়াখালীতে ৯ ক্লিনিক সিলগালা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলায় অনিবন্ধিত ক্লিনিকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে প্রশাসন। অভিযান পরিচালনাকালে জেলার বেগমগঞ্জ উপজেলায় ৩টি, সোনাইমুড়ীতে ২টি, সেনবাগে ২টি, চাটখিলে ১টি ও সদরে ১টি ডায়াগনস্টিক সেন্টার এবং ক্লিনিক সিলগালা করে দেওয়া হয়েছে।

আজ শনিবার জেলা স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় প্রশাসন অভিযান চালিয়ে  ৮টি এবং  শুক্রবার ১টি প্রতিষ্ঠান সিলগালা করে।

সিলগালা করা প্রতিষ্ঠানগুলো হচ্ছে- বেগমগঞ্জ উপজেলার ছয়ানি বাজারের মালিহা ডায়াগনস্টিক এন্ড ডায়বেটিস সেন্টার, রাজগঞ্জ বাজারের বিছমিল্লাহ্ ডায়াগনস্টিক সেন্টার ও বাংলাবাজারের নিউ চৌধুরী প্যাথলজি ল্যাব, সোনাইমুড়ী উপজেলার আল হাবিব হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও কাশিপুরের লাইফ লাইন প্যাথলজি, সেনবাগ উপজেলার কানকিরহাটের সিটি ডায়াগনস্টিক সেন্টার ও ছাতারপাইয়া বাজারের জেনুইন ডায়াগনস্টিক ল্যাব অ্যান্ড কনসালটেশন সেন্টার, চাটখিল উপজেলার এশিয়ান ফিজিওথেরাপি সেন্টার এবং সদর উপজেলার দত্তেরহাটের নোয়াখালী ইসলামিয়া চক্ষু হাসপাতাল।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার সকাল থেকে জেলার উপজেলাগুলোতে পৃথক অভিযান পরিচালনা করা হয়। এসময় নিবন্ধনহীন আজ শনিবার ৮টি ও শুক্রবার বিকালে চাটখিল উপজেলার ১টি প্রতিষ্ঠান সিলগালা করে দেওয়া হয়।

তিনি আরও বলেন, নিবন্ধনহীন ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালগুলোর বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক