পাঁচতলা থেকে ফেলে নারী ব্লগারকে হত্যা করল স্বামী

সংগৃহীত ছবি

পাঁচতলা থেকে ফেলে নারী ব্লগারকে হত্যা করল স্বামী

অনলাইন ডেস্ক

ভারতের আগ্রায় রিতিকা সিংহ (৩০) নামে এক ব্লগারকে হাত-পা বেঁধে পাঁচতলা থেকে ফেলে দেওয়া হয়েছে। এ ঘটনায় তার প্রাক্তন স্বামীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৫ জুন) স্থানীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, ২০১৪ সালে ফিরোজাবাদের আকাশ গৌতমের সঙ্গে বিয়ে হয় রিতিকার।

তিন বছর পর ফিরোজাবাদের যুবক বিপুলের সঙ্গে ফেসবুকে আলাপ হয় তার। ২০১৮ সালে স্বামী আকাশের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় রিতিকার। এরপর আগ্রার তাজগঞ্জের একটি ফ্ল্যাটে বিপুলের সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকতেন তিনি। রিতিকা একজন ইনফ্লুয়েন্সার ছিলেন।
ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা ৪৪ হাজার। মূলত ফ্যাশন, খাবার এবং ভ্রমণ সংক্রান্ত বিষয়ে লেখালেখি করতেন।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দুই নারীকে নিয়ে প্রাক্তন স্বামী আকাশ গৌতম-রিতিকার ফ্ল্যাটে যান। কারো যাতে সন্দেহ না হয়, সে জন্য দুই নারীকে প্রথমে অ্যাপার্টমেন্টে ঢুকতে বলেন। ওই দুই নারী অ্যাপার্টমেন্টের নামতালিকার খাতায় ভুল নাম লেখেন। আকাশরা যখন রিতিকার ফ্ল্যাটে যান, লিভ ইন সঙ্গী বিপুল ফ্ল্যাটেই ছিলেন।

বিপুলের অভিযোগ, আকাশ এবং দুই নারী ঘরে ঢুকেই তাদের দু’জনকে মারতে শুরু করেন। বিপুলকে হাত বেধে বাথরুমের মধ্যে আটকে রাখা হয়। একপর্যায়ে তিনি বাথরুমের জানালা ভেঙে প্রতিবেশীদের চিৎকার করে ডাকতে থাকেন। সেই আওয়াজ শুনে ছুটে আসেন পাশের ফ্ল্যাটের লোকেরা।

প্রত্যক্ষদর্শীদের দাবি,  হঠাৎ ভারী কিছু পড়ার আওয়াজ পান তারা। সেই সঙ্গে শোনেন আর্তনাদ। নিরাপত্তারক্ষী আওয়াজ পেয়ে অ্যাপার্টমেন্টের পেছনের দিকে যেতেই দেখেন রিতিকা মুখ থুবড়ে পড়ে আছেন। রক্তে ভেসে যাচ্ছে চার দিক। তার হাত-পা বাঁধা ছিল।

আগ্রার এসএসপি সুধীর কুমার সিংহ বলেন, পাঁচতলা থেকে পড়ে এক নারীর মৃত্যুর খবর পেয়েছি। মাথায় গুরুতর চোট পান তিনি। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে,  প্রাক্তন স্বামী ও তার পরিবারের সদস্যদের রোষানলে প্রাণ হারিয়েছেন ওই  নারী।

news24bd.tv/কামরুল