উন্নয়নের নামে এত লাফালাফি কোথায় আপনার বিদ্যুৎ : রিজভী
উন্নয়নের নামে এত লাফালাফি কোথায় আপনার বিদ্যুৎ : রিজভী

ফাইল ছবি

উন্নয়নের নামে এত লাফালাফি কোথায় আপনার বিদ্যুৎ : রিজভী

অনলাইন ডেস্ক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশ চলছে মাফিয়া শাসনের অধীনে। ক্ষমতাসীন সরকারের দুঃশাসন আর সিন্ডিকেটের কারণে জনগণ অসহায়। এখানে আইনের কোনো বালাই নেই। হবু চন্দ্র রাজার গবু চন্দ্র মন্ত্রীরা, যা খুশি বলছে এবং করছে।

বৃহস্পতিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ঈদ উপলক্ষে জনদুর্ভোগের কথা উল্লেখ করে তিনি বলেন, মাফিয়া আওয়ামী লীগের লোকেরা সিন্ডিকেট করে দিগুণ থেকে তিনগুণ ভাড়া আদায় করছে। আজকে সিন্ডিকেট এমনভাবে চেপে বসেছে, মানুষ মুখ ফুটে কিছু বলতে পারছে না।

লোডশেডিং প্রসঙ্গে তিনি বলেন, উন্নয়নের নামে হৈ চৈ করে এত লাফালাফি করলেন কোথায় আপনার বিদ্যুৎ? এই প্রধানমন্ত্রীকে দেশবাসী আর সহ্য করবে না। ক্ষমতায় আসার পর থেকেই প্রতিনিয়ত মিথ্যাচার করে চলেছেন তিনি। কোথায় দশ টাকার চাল? কোথায় ঘরে ঘরে চাকরি? আজকে দক্ষিণ এশিয়ার সবচেয়ে বেশি বেকার তথা কর্মহীন লোকের সংখ্যা বাংলাদেশে। আপনি ক্ষমতায় থাকা মানে মানুষ না খেয়ে থাকা। আপনি ক্ষমতায় থাকা মানে কর্মহীন থাকা। আজকে গণমাধ্যম স্বাধীনভাবে লিখতে ও বলতে পারে না। ডিজিটাল নিরাপত্তা আইনের নামে বিভিন্ন কালা-কানুন করেছে সরকার।

পরে অর্পণ সংঘের উদ্যোগে যুবদলের সাবেক নেতা মরহুম জিএস বাবুলের স্ত্রীর হাতে অর্থসহায়তা তুলে দেন রিজভী। এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, কৃষক দলের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন, নির্বাহী কমিটির সদস্য আব্দুস সাত্তার পাটোয়ারী, ডা. জাহেদুল কবির, অর্পণ সংঘের বীথিকা বিনতে হোসাইন প্রমুখ।

news24bd.tv/কামরুল