ঈদের দিনে চুয়াডাঙ্গায় সড়কে ঝরলো ২ জনের প্রাণ 

প্রতীকী ছবি

ঈদের দিনে চুয়াডাঙ্গায় সড়কে ঝরলো ২ জনের প্রাণ 

জামান আখতার, চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধসহ দুজন নিহত হয়েছেন। আজ রবিবার দুপুরে সদর উপজেলা ও দামুড়হুদা উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, সদর উপজেলার জাফরপুর গ্রামের মৃত খোকা আলীর ছেলে ফরজ আলী (৭০) ও দামুড়হুদা উপজেলার সড়াবাড়িয়া গ্রামের আব্দুল গণির ছেলে এনামুল হক (৩৫)।

চুয়াডাঙ্গা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় চক্রবর্তী জানান, ঈদের দিন বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুরস্থ বিজিবি ক্যাম্পের সামনে থেকে স্থানীয়রা ফরজ আলী নামে এক বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আধাঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দ্রুতগতির কোনো মোটরসাইকেল বা যানবহন বৃদ্ধকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, ঈদের দিন দুপুর ১টার দিকে বন্ধুর মোটরসাইকেল নিয়ে এনামুলসহ দু'জন ঘুরতে বের হয়।

মোটরসাইকেলটি সড়াবাড়িয়া-নতুনপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা মারে। স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেলচালক এনামুলকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. উৎপলা বিশ্বাস জানান, বৃদ্ধ ফরজ আলী মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছিলেন। হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এছাড়া এনামুলকে হাসপাতালে নিয়ে এলে পরীক্ষা-নিরীক্ষার পর মৃত ঘোষণা করা হয়েছে।

news24bd.tv/রিমু