জুয়েলারি দোকানে ডাকাতি : সমবেদনা জানিয়ে সব দোকান বন্ধ
জুয়েলারি দোকানে ডাকাতি : সমবেদনা জানিয়ে সব দোকান বন্ধ

জুয়েলারি দোকানে ডাকাতি : সমবেদনা জানিয়ে সব দোকান বন্ধ

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের ভালুকায় ককটেল ফাটিয়ে জুয়েলারি দোকানের লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি। এ ঘটনায় সমবেদনা জানিয়ে সব স্বর্ণের দোকান মালিকরা তাদের দোকান বন্ধ রেখেছে।  

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) ভালুকা শাখার সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার সাহা বাবু জানান, ‘ঘটনার পর থেকে এখানকার জুয়েলার্স মালিকদের মাঝে আতঙ্ক কাজ করছে। তাছাড়া আমাদের ব্যবসায়ী বন্ধু গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

তাই আজ বৃহস্পতিবার ঘটনার সমবেদনা জানিয়ে উপজেলার সকল স্বর্ণের দোকান বন্ধ রাখা হয়েছে। আমরা বিশ্বাস করি পুলিশ প্রশাসন অতি দ্রুত ডাকাতদের গ্রেপ্তার করতে সক্ষম হবে। ’

উল্লেখ্য, বুধবার রাত ৯টায় ভালুকা-গফরগাঁও সড়কে বাসস্ট্যান্ড সংলগ্ন প্রদীপ জুয়েলার্স নামের একটি দোকানে ফিল্মি স্টাইলে ডাকাতির ঘটনা ঘটে। ঘটনার সময় ৪-৫ জনের একটি সংঘবদ্ধ সশস্ত্র ডাকাতদল প্রাইভেটকারে এসে কয়েকটি ককটেল ফাটিয়ে অতঙ্ক সৃষ্টি করে জুয়েলার্সে ঢুকে দোকান মালিক অধীর কর্মকার ও তার ভাই সুধীর কর্মকারকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে দোকানের কাউন্টারের শোকেসে থাকা স্বর্ণ লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতরা দোকান মালিক অধীর কর্মকারের পায়ে একটি গুলি ও মাথায় আঘাত করে গফরগাঁওয়ের দিকে চলে যায়।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন বলেন, ‘আমরা ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। তাছাড়া বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন ঘটনাটির তদন্ত করছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধিন। ’

news24bd.tv/কামরুল 

সম্পর্কিত খবর