বিশ্ববিদ্যালয় ছাত্রীর গোসলের ভিডিও ধারণ

প্রতীকী ছবি

বিশ্ববিদ্যালয় ছাত্রীর গোসলের ভিডিও ধারণ

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

ঝিনাইদহের শৈলকুপার একটি ভাড়া ছাত্রীনিবাসে ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর গোসলের ভিডিও ধারণ করা হয়েছে। এ ঘটনায় নিরাপত্তহীনতায় থাকা ওই ছাত্রী মঙ্গলবার দুপুরে ইবি প্রক্টরের কাছে অখিত অভিযোগ করে ভিডিও উদ্ধারের দাবি জানিয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে শৈলকুপার শেখপাড়া বাজারের একটি ছাত্রীনিবাসে।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস সূত্রে জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী সোমবার রাত ৮টার দিকে শেখপাড়া বাজারের ইসলামী ব্যাংক শাখার পেছনের ছাত্রীনিবাসে গোসল করছিলেন।

এ সময় শৈলকুপা উপজেলার শেখপাড়া এলাকার এক ছেলে তার গোসলের ভিডিও ধারণ করতে থাকে। ওই ছাত্রী ভিডিও করা দেখে চিৎকার দিলে অভিযুক্ত  পালিয়ে যায়।

ওই ছাত্রী জানান, আমি যখন গোসল করি, তখন একটা ছেলে বাইরে থেকে লাঠির মাথায় ক্যামেরা বেঁধে ভিডিও ধারণ করছিল। আমি বুঝতে পারলে সে পালিয়ে যায়।

এখন আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। ভিডিওটি উদ্ধার করতে আমি যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছি।

এদিকে অভিযোগ উঠেছে, ওই ছাত্রী এবং তার সহপাঠীরা বিষয়টি রাতেই প্রক্টরকে জানালে প্রক্টরিয়াল বডির কেউ ঘটনাস্থলে যাননি। এছাড়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় বিষয়টি জানালে তারা সাফ জানিয়ে দিয়েছেন এলাকাটি তাদের এখতিয়ারের বাইরে।

এ বিষয়ে ছাত্রীনিবাসের মালিক মঙ্গলবার বিকেলে জানান, সোমবার রাতে এমন একটি ঘটনা ঘটেছে। আমরা একটা ছেলেকে সন্দেহ করছি। এখন পুলিশ যদি সহায়তা না করে মেয়েটি ক্ষতিগ্রস্থ হবে।

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম মঙ্গলবার বিকেলে জানান, বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত মেয়েটি ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছে। সে একটি ছেলেকে সন্দেহ করেছে। আমরা বিষয়টি শুনেছি। গোপনে করা ভিডিওটি উদ্ধারের চেষ্টা করছি।

news24bd.tv/তৌহিদ