টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা বুধবার
টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা বুধবার

সংগৃহীত ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা বুধবার

অনলাইন ডেস্ক

দুবাইয়ে সদ্য শেষ হওয়া এশিয়া কাপে চরম ভরাডুবির পর জাতীয় ক্রিকেট দল নিয়ে দুশ্চিন্তায় পড়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খেলোয়াড়দের পাশাপাশি সমালোচনা থেকে বাদ যাননি নির্বাচকরাও। খেলোয়াড়দের বাজে পারফরমেরে কারণে আসন্ন অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণায় তাই নানা হিসাব কষতে হচ্ছে বিসিবি ও নির্বাচকদের। এরই মধ্যে আগামীকাল বুধবার (১৪ সেপ্টেম্বর) টি-টোয়েন্টি বিশ্বকাপ ও নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের জন্য দল ঘোষণার কথা জানিয়েছে বিসিবির মিডিয়া বিভাগ।

 

বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ফলের সঙ্গে ৩ জন অতিরিক্ত খেলোয়াড় রাখতে পারবে বাংলাদেশ। যদিও বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের মাটিতে পাকিস্তানকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। এই সফরের জন্যও দল ঘোষণা করার কথা এদিন।

তবে ত্রিদেশীয় ও বিশ্বকাপের জন্য শ্রীধরন শ্রীরানের অধীনে সোমবার থেকে তিন দিনের অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল।

প্রথম দিন অনুশীলন করা গেলেও দ্বিতীয় দিন বৃষ্টির কারণে মাঠেই নামতে পারেনি ক্রিকেটাররা।

তাই ঠিকঠাক অনুশীলনের জন্য অন্য কোনও দেশে পাঁচ দিনের অনুশীলন করার কথা ভাবছে বিসিবি। এ নিয়ে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘বৃষ্টির কারণে যে পরিকল্পনা ছিল, শ্রীরাম ক্রিকেটারদের দেখবে, সেটির কিছুই হচ্ছে না। এ কারণে অন্য জায়গায় ক্যাম্প করার চিন্তা করছি। সম্ভাব্য জায়গা দেখা হচ্ছে, আগামীকালের মধ্যেই জানিয়ে দেওয়া হবে। ’

এদিকে বিসিবির’র একটি সূত্র জানিয়েছে ক্যাম্প হতে পারে আরব আমিরাত কিংবা সিঙ্গাপুরে। ক্যাম্প শেষে হতে পারে অনুশীলন ম্যাচও।

news24bd.tv/হারুন