আয়োজকদের বিরুদ্ধে সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী রাহার জিডি!

রাহা

আয়োজকদের বিরুদ্ধে সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী রাহার জিডি!

অনলাইন ডেস্ক

গত ১১ নভেম্বর অনুষ্ঠিত সুন্দরী প্রতিযোগিতায় 'মিসেস এশিয়া বাংলাদেশ-২০২২' বিভাগে বিজয়ী হয়েছেন খাদিজা আক্তার রাহা। এবার টাকা আত্মসাতের অভিযোগে প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

জিডির বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান থানার উপপরিদর্শক মো. ফাইজুল হক।

গত রোববার সন্ধ্যায় সুন্দরী প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অপূর্ব ডটকমের মালিক অপূর্ব আবদুল লতিফ ও তার স্ত্রী আফসানা হেলালি ওরফে জোনাকির নামে গুলশান থানায় এ জিডি করেন রাহা।

জিডি নম্বর ১৯৪৪/২৭-১১-২০২২।

জিডিতে রাহা উল্লেখ করেন, মিসেস এশিয়া নির্বাচিত হওয়ার পর ২০ নভেম্বর থেকে শুরু হওয়া থাইল্যান্ডে 'মিসেস এশিয়া ইন্টারন্যাশনাল ২০২২' অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল তার। সেখানে তাকে পাঠানোর কথা বলে অপূর্ব ডটকমের মালিক ও তার স্ত্রী ভিসা, বিমানভাড়া, খাওয়া-দাওয়া, থাকা ও অনুষ্ঠানের জন্য পোশাক কেনা বাবদ তার কাছ থেকে ছয় লাখ টাকা ও পাসপোর্ট নিয়েছেন। কিন্তু দিন যতই ঘনিয়ে আসছিল কোনো খবর পাচ্ছিলেন না তিনি।

কোনো চূড়ান্ত সিদ্ধান্ত না দিয়ে তারা আরও ১৪ লাখ টাকা দাবি করেন রাহার কাছে। পরে ২৬ নভেম্বর তাদের কাছে আগের ছয় লাখ টাকা ফেরত চাইলে ভয়ভীতি ও হুমকি দেন তারা।

তবে রাহার অভিযোগ অস্বীকার করে গণমাধ্যমে অপূর্ব বলেন, রাহার কাছ থেকে আমরা কোনো টাকাই নিইনি। রাহাকে ভয়ভীতি দেখানোর বিষয়টি অস্বীকার করেন তিনি।

ক

তিনি বলেন, রাহা যে অভিযোগ তুলছেন সেটি পুরোপুরি মিথ্যে ও বানোয়াট। বিষয়টি নিয়ে দরকার পড়লে আইনি প্রক্রিয়ায় লড়বেন বলেও জানান অপূর্ব।

এদিকে, রাহা এক গণমাধ্যমে জানান, তাঁর কাছে টাকা দেওয়া রসিদ আছে।

news24bd.tv/রিমু