২১০০ কোটি টাকা বেতনে সৌদি আরবের ক্লাবে যাচ্ছেন রোনালদো!
২১০০ কোটি টাকা বেতনে সৌদি আরবের ক্লাবে যাচ্ছেন রোনালদো!

২১০০ কোটি টাকা বেতনে সৌদি আরবের ক্লাবে যাচ্ছেন রোনালদো!

অনলাইন ডেস্ক

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। বর্তমানে ক্লাবহীন আছেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। তবে সেটা হয়তো খুব বেশিদিনের জন্য না। রোনালদোকে পেতে এরই মধ্যে যোগাযোগ শুরু করে দিয়েছে সৌদি আরবের ক্লাব আল-নাসর।

রোনালদোর কাছে রাখা হয়েছে লোভনীয় প্রস্তাবও। বিষয়টি মার্কা, ডেইলি মেইলসহ খেলোয়াড় কেনাবেচার খবর দেওয়ার জন্য নির্ভরযোগ্য গণমাধ্যম ব্যক্তিত্ব ফাব্রিজিও রোমানোও নিশ্চিত করেছেন।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’র মতে, রোনালদো এবং আল-নাসরের মধ্যে আলোচনা প্রায় শেষ পর্যায়ে। বছরে ২০ কোটি ইউরো (বাংলাদেশি মুদ্রায় ২ হাজার ১০০ কোটি টাকার কিছু বেশি) বেতনে আড়াই বছরের চুক্তির সমঝোতা হয়ে গেছে।

চুক্তি স্বাক্ষর হয়ে গেলে ৩৭ বছর বয়সী রোনালদোই হবেন বিশ্বের সবচেয়ে বেশি বেতন পাওয়া ফুটবলার।

রোনালদো মৌসুমের শুরুতেই ছাড়তে চেয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড। যেতে চেয়েছিলেন চ্যাম্পিয়নস লিগ খেলে এমন কোনো ক্লাবে। তবে সে সময় তাকে চ্যাম্পিয়নস লিগ খেলা কোনো ক্লাবই নিতে আগ্রহ প্রকাশ করেনি। এরপর নভেম্বরের শুরুতে বিশ্বকাপ শুরুর আগে সাংবাদিক পিয়ার্স মরগানকে বিস্ফোরক এক সাক্ষাৎকার দেন পর্তুগিজ তারকা। সেখানে তিনি ইউনাইটেড কোচ এরিক টেন হাগ থেকে শুরু করে ক্লাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদের পর্যন্ত ধুয়ে দেন। তখনই নিশ্চিত হয়ে যায়, ইউনাইটেডের সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে যাবে।

হয়েছেও তাই। কদিন আগে ইউনাইটেড জানায়, দুই পক্ষ আলোচনা সাপেক্ষে চুক্তি বাতিল করেছে। এরপর থেকেই নতুন ক্লাব খুঁজছিলেন রোনালদো। এবারও তার লক্ষ্য ছিল চ্যাম্পিয়নস লিগ খেলে, এমন কোনো ক্লাবে যাওয়া। তবে ভালো কোনো সুযোগ না থাকায় ইউরোপের বাইরে যেতে পারেন রোনালদো। সৌদির ফুটবল লিগে আল-নাসর সবচেয়ে সফল ক্লাবের একটি। প্রিন্স ফয়সাল বিন তুর্কির মালিকানাধীন ক্লাবটির বর্তমান কোচ রোমা ও মার্শেইয়ের সাবেক কোচ রুডি গার্সিয়া।

news24bd.tv/সাব্বির