প্রেমে ব্যর্থ হয়ে ‘ভালো থেকো সবাই’ লিখে যুবকের আত্মহত্যা

সংগৃহীত ছবি

প্রেমে ব্যর্থ হয়ে ‘ভালো থেকো সবাই’ লিখে যুবকের আত্মহত্যা

অনলাইন ডেস্ক

প্রেমিকার সঙ্গে অভিমান করে আত্মহত্যার আগমুহূর্তে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়েছিলেন যুবক আশরাফুল ইসলাম (২৩)। সেখানে নিজের আবেগ, অভিযোগ ও দুঃখ প্রকাশ করেছেন তিনি।

রোববার (১৫ জানুয়ারি) বিকেলে আত্মহত্যার আগে নিজের ফেসবুক পেজে তিনি শেষবারের মতো আবেগঘন স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেন ‘ভালো থেকো সবাই, আমিও ভালো থাকবো ওপারে...।

স্ট্যাটাসে আশরাফুল আরও লেখেন, ‘তোমার সাহসিকতা দেখে আমি সত্যি বিস্মিত! তোমাকে এত ভালোবাসার পরও তুমি অন্যের প্রতি ঝুঁকে পড়েছ। তাহলে কি সত্যি আমি ভালোবাসতে পারিনি?’

রোববার বিকেলে উপজেলার লাছিপাড়া এলাকা থেকে যুবক আশরাফুল ইসলামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। প্রেমে ব্যর্থ হয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস লিখে তিনি আত্মহত্যা করেছেন বলে জানান স্বজনরা। নিহত আশরাফুল ইসলাম পাবনা সদর উপজেলার দোগাছী ইউনিয়নের লাছিপাড়া এলাকার হযরত আলীর ছেলে।

এলাকাবাসী  জানান, আশরাফুলের সঙ্গে দোগাছী কলেজের এক ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। হঠাৎ তাদের মধ্যে মনোমালিন্য হয়। এর জেরে গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দোগাছী কলেজ প্রাঙ্গণে দুজনের বাগ্‌বিতণ্ডার মধ্যে প্রেমিকাকে গালিগালাজ করেন এবং গালে থাপ্পড় মারেন আশরাফুল। পরে বিষয়টি দুজনেরই পরিবার জেনে যায়। এটা  নিয়ে ফেসবুকে কয়েকটি স্ট্যাটাস দেন যুবক আশরাফুল।

এরপর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন তিনি। অনেকক্ষণ সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আত্মহত্যার প্রকৃত কারণ জানা যাবে।

news24bd.tv/আলী