আর্জেন্টিনার ক্লাবে ডাক পেলেন দুই বাংলাদেশি ফুটবলার

সংগৃহীত ছবি

আর্জেন্টিনার ক্লাবে ডাক পেলেন দুই বাংলাদেশি ফুটবলার

অনলাইন ডেস্ক

চলতি বছরের জুনে বাংলাদেশ সফরে আসতে পারে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল। মঙ্গলবার বিকেল থেকে এই নিয়ে চলছে গুঞ্জন। বিশেষ করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন যখন আর্জেন্টিনার বাংলাদেশে আগমন নিয়ে সংবাদ সম্মেলনের ডাক দিয়েছে তখন থেকেই এই গুঞ্জন আরও তীব্র হতে থাকে।

এমন গুঞ্জনের মাঝেই স্বপ্নের মতো সুসংবাদ পাওয়া গেল।

আর্জেন্টিনার ঘরোয়া লিগে খেলার প্রস্তাব পেয়েছেন বাংলাদেশের দুই ফুটবলার। তাদের একজন জাতীয় দলের অন্যতম সিনিয়র ফুটবলার ও বসুন্ধরা কিংসের প্রাণভোমরা তপু বর্মণ আরেকজন মাহমুদুল হাসান কিরণ।  

আর্জেন্টিনার থার্ড ডিভিশনের ক্লাব সোল দে মায়ো এই প্রস্তাব পাঠায়। এবিষয়ে  তপু বর্মণ গণমাধ্যমে বলেন, ডিসেম্বরের শেষ দিকে মূলত আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাবটি আমার সঙ্গে যোগাযোগ করে।

আমার ব্যাপারে আগ্রহ প্রকাশ করায় অত্যন্ত খুশি হই।

প্রস্তাব পাওয়ার কারণ সম্পর্কে তপু বলেন, গত কয়েক বছর ব্রাজিল, আর্জেন্টিনার অনেকেই আমাদের কিংসে খেলেছে। এজন্য কিংসের ম্যাচ এবং আমাদের লিগ ব্রাজিল-আর্জেন্টিনায় অনুসরণ করা হয়। সেখান থেকেই মূলত তাদের এই প্রস্তাব দেয়ার ধারণা।

তপু আরও বেলন, আমাদের এখানে যেসব ব্রাজিলিয়ান ও আর্জেন্টাইন আসেন তারা মূলত তৃতীয় ও দ্বিতীয় বিভাগ স্তরেই। কিংসে হার্নান বার্কোস অবশ্য ছিলেন উঁচু স্তরের। তাদের তৃতীয় বিভাগ লিগ আমাদের চেয়ে কোনো অংশে কম নয়।

বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তিবদ্ধ তপু বর্মণ। এবার এএফসি চ্যাম্পিয়ন্স লিগের মূল পর্বে খেলার জন্য তপু তাদের বড় অস্ত্র।  

news24bd.tv/আলী