'কেউ নৌকার বিরুদ্ধে কাজ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে'

'কেউ নৌকার বিরুদ্ধে কাজ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে'

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, দলের মধ্যে পদ পদবি নিয়ে কেউ নৌকার বিরুদ্ধে কাজ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রয়োজনে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।  

তিনি আজ বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ অফিসে আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে এবং আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের উপনির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
  
চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের উপ-নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ, যুগ্ম সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপিসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এস এম কামাল হোসেন আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দেশে মদ-জুয়া বন্ধ করে ছেলেন কিন্তু জিয়াউর রহমান তা আবারও তা চালু করেন।  

তিনি বলেন, বিএনপি বলেছিল আওয়ামী লীগকে ভোট দিলে মসজিদে আর আজান শোনা যাবে না। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেষ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের ব্যাপক উন্নয়ন করেছেন। নির্মিত হয়েছে পদ্মা সেতু, চালু হয়েছে মেট্রোরেল, ইতিমধ্যে নির্মিত হয়েছে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত দুইশত মসজিদ।

আর বিএনপির আমলে চাঁপাইনবাবগঞ্জের কানসাটে বিদ্যুতের জন্য ২১জনকে গুলি করে হত্যা করা হয়েছিল। তারা দেশের উন্নয়ন চায় না, মানুষের কল্যাণ চায় না বলেই আগুন সন্ত্রাসের সৃষ্টি করেছিল।

মতবিনিময় সভায় এস এম কামাল হোসেন বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরার জন্য সাংবাদিকদের সহায়তা কামনা করেন।

news24bd.tv/কামরুল