জেলে বসে এবার যে দুঃসংবাদ পেলেন আলভেজ

সংগৃহীত ছবি

জেলে বসে এবার যে দুঃসংবাদ পেলেন আলভেজ

অনলাইন ডেস্ক

নাইটক্লাবে এক নারীকে যৌন হয়রানির অভিযোগে বার্সেলোনায় কারাবাস করছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার দানি আলভেজ। কারাভোগকালেই এবার বড় এক দুঃসংবাদ পেলেন তিনি। শুরুতে স্ত্রী জোয়ানা সাঞ্জের সমর্থন পেলেও, সেই সাঞ্জ এবার নিচ্ছেন বিবাহবিচ্ছেদের প্রস্তুতি। এরই মধ্যে বিচ্ছেদের কথা জেলে থাকা স্বামী আলভেজকে শুনিয়ে দিয়েছেন সাঞ্জ।

আলভেজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ ওঠার পর সাঞ্জ ছিলেন স্বামীর পাশেই। তবে আলভেজ গ্রেপ্তার হওয়ার পর থেকে দুইজনের মধ্যে বাড়তে শুরু করে দূরত্ব।  জেলে আলভেজের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সাঞ্জ। তবে আলভেজ তার সঙ্গে দেখা করতে রাজি হননি।

এরপরই পাঁচ বছরের দাম্পত্য জীবনে ইতি টানার সিদ্ধান্ত নিয়ে ফেলেন জোয়ানা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আলভেজের সঙ্গে নিজের প্রায় সব ছবিই মুছে ফেলেছেন জোয়ানা সাঞ্জ। যদিও এই ফুটবলার সঙ্গে নিজের বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নিজে কিছু বলছেন না সাঞ্জ। তবে মার্কা জানিয়েছে, এ নিয়ে ফোনে আলভেজের সঙ্গে কথা বলেছেন এবং বিচ্ছেদের কথা জানিয়েছেন।

উল্লেখ্য, স্পেনের প্রথম সারির এক সংবাদপত্রে প্রথম প্রকাশ্যে আসে দানি আলভেজের কুকীর্তির কথা। জানানো হয়, গত ৩০ ডিসেম্বরের মধ্যরাতে বার্সেলোনার সাটন নামে এক নাইটক্লাবে এক তরুণীর সঙ্গে অসভ্যতা করেন আলভেজ। ওই তরুণী দাবি করেন, ‘নাইটক্লাবে হঠাৎই দানি তাকে বিনা অনুমতিতে স্পর্শ করেন। এমনকি তার হাত নিজের অন্তর্বাসের মধ্যেও ঢুকিয়ে দেন আলভেজ। ’

এরপরই বন্ধুদের পাশাপাশি নাইটক্লাবের নিরাপত্তারক্ষীদের বিষয়টি জানান ওই তরুণী। নাইটক্লাব কর্তৃপক্ষের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তবে তার আগেই দানি আলভেজ সেখান থেকে চলে যান। পরে এ ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেন সেই তরুণী। তার ভিত্তিতেই গত ২০ জানুয়ারি গ্রেপ্তার করা হয় এই ব্রাজিলিয়ান ফুটবলারকে।

news24bd.tv/সাব্বির

এই রকম আরও টপিক