রাতেই ভিড় ফুলের দোকানে

সংগৃহীত ছবি

রাতেই ভিড় ফুলের দোকানে

অনলাইন ডেস্ক

আজ বিশ্ব ভালোবাসা দিবস। এ উপলক্ষে রাজধানীর শাহবাগে ফুলের দোকানে সোমবার রাত থেকেই ভিড় করেন ক্রেতারা। এতে ফুল বিক্রি নিয়ে ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে দেখা গেছে ব্যস্ততা।  

ভালোবাসা দিবস উপলক্ষে প্রিয়জনের প্রতি ভালোবাসা দেখাতে ফুল কিনতে আসেন তরুণ-তরুণী থেকে শুরু করে বিভিন্ন বয়সের মানুষ।

শাহবাগে ফুলের দোকানগুলোতে গিয়ে দেখা গেছে, মোড়ের প্রতিটি দোকানে বিভিন্ন বয়সের মানুষ ফুল কিনতে এসেছেন। কেউ মাকে ভালোবাসা জানাতে ফুল‌ কিনছেন, কেউ প্রিয়তমা স্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে, কেউবা ভালোবাসার মানুষটিকে ফুল দিয়ে বরণ করার জন্য এসেছেন ফুল কিনতে।

রাজধানীর নাজিম উদ্দিন রোড থেকে ফুল কিনতে আসা আহসান হাবীব গণমাধ্যমকে বলেন, রাত ১২টায় মাকে ফুল দিয়ে ভালোবাসা জানাতে ফুল কিনতে আসলাম। আমার সবচেয়ে প্রিয় মানুষটিকেই প্রথম শুভেচ্ছা জানাবো।

রিয়াজ রায়হান নামের আরেক ব্যক্তি সংবাদ মাধ্যমকে বলেন, কয়েক মাস আগে বিয়ে করেছি। বিয়ের পর এটাই প্রথম ভালোবাসা দিবস। প্রিয়তমা স্ত্রীকে ফুল দিয়ে ভালোবাসার শুভেচ্ছা জানানোর জন্য ফুল কিনছি।

রাজধানীর আজিমপুর থেকে আসা জয় নামের এক ব্যক্তি বলেন, ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষকে ভালোবাসার প্রতীক, লাল গোলাপ দিয়ে শুভেচ্ছা জানাতেই ফুল কিনতে এসেছি। এমন বিশেষ দিনে ভালোবাসার মানুষের সঙ্গে কাটাতে চাই।

শাহবাগে ফুল বিক্রেতা মো. সবুজ বলেন, ভালোবাসা দিবসে বিক্রি ভালো হবে, এই প্রত্যাশা রেখেই আমরা প্রস্তুতি নিয়েছি। রাতেই বেশ কিছু ক্রেতা ফুল কিনতে এসেছেন। ফুলের বেচাকেনা শুরু হয়েছে ভালোবাসা দিবসের।

news24bd.tv/ইস্রাফিল